রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

হত্যা ও মিথ্যা বিএনপির রাজনীতির আদর্শ : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

হত্যা ও মিথ্যা বিএনপির রাজনীতির আদর্শ : আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ১৯৭৫ সালের পরে বিএনপি যখন ক্ষমতায় এসেছিল তখন থেকেই হত্যার রাজনীতি শুরু করে। হত্যা এবং মিথ্যা বলাই বিএনপির রাজনীতির আদর্শ। ঠিক সেই ধারাবাহিকতায় বিএনপি যখন ২০০১ সালে আবারও ক্ষমতা দখল করে তখন বাংলার জনগণের ওপর প্রতিশোধ নেওয়ার জন্য ঝাঁপিয়ে পড়ে। আওয়ামী লীগের নেতা-কর্মী, ভাই-বোন, পরিবার কাউকে তারা বাদ দেয়নি। প্রধানমন্ত্রীকে হত্যার জন্য ১৯ বার চেষ্টা হয়েছে। প্রতিবারই তিনি বেঁচে যান। আখাউড়া রেলওয়ে স্টেশনে গতকাল আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী সমাবেশে সভাপতিত্ব করেন।

 এ সময় আরও উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল প্রমুখ।

আইনমন্ত্রী আরও বলেন, বাংলার মানুষ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শুধু উন্নয়নই দেখেনি, রাজনৈতিক শান্তিও দেখেছে। আমরা এই রাজনৈতিক শান্তি অব্যাহত রাখতে চাই। আমরা জনগণের প্রাপ্য ভোটের অধিকার দিয়েছি। ২০২৪ সালে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সেটা আবারও প্রমাণ হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর