শনিবার, ১৮ মার্চ, ২০২৩ ০০:০০ টা

মতিঝিলে বাসায় মিলল এক ব্যক্তির লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মতিঝিলে একটি বাসা থেকে গিয়াস উদ্দিন চৌধুরী (৫৯) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বেলা আড়াইটায় ফকিরাপুল ৭১/১ নম্বর আফরোজা ভবনের সাততলা থেকে লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

তার বাড়ি চট্টগ্রামের পটিয়াদি উপজেলার আশিয়া গ্রামে। বাবার নাম ওসমান গনি। একাই থাকতেন মতিঝিলে আফরোজা ভবনের সাততলার একটি বাসায়। মতিঝিল থানার এসআই মাজহারুল ইসলাম জানান, একটি পত্রিকার সাংবাদিক ছিলেন গিয়াস উদ্দিন। বর্তমান বাসায় এক নারী তাকে খাবার দিয়ে যেতেন। বৃহস্পতিবার রাত ১১টায় সেই নারী খাবার দিতে গিয়ে দেখেন তিনি বিছানায় শুয়ে আছেন। তাকে না ডেকেই খাবার রেখে তিনি চলে যান। গতকাল দুপুরে তিনি আবার খাবার দিতে এসে দেখেন, একই রকমভাবে তিনি তখনো শুয়ে আছেন। তখন তাকে ডাকাডাকি করলে বুঝতে পারেন তার মৃত্যু হয়েছে। প্রতিবেশীদের জানালে তারা একপর্যায়ে থানায় খবর দেন।

ঢামেক সূত্র জানায়, গিয়াস উদ্দিন চৌধুরীর স্ত্রী-সন্তান চট্টগ্রামে থাকেন। তিনি হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে- অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর