শিরোনাম
শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

রংপুরে সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন করা হয়েছে। রংপুর প্রেস ক্লাব চত্বরে গতকাল সাংবাদিক সমাজের ব্যানারে আয়োজিত এ কর্মসূচিতে বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতা, বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত সাংবাদিকরা অংশ নেন। রংপুরে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার সরকার মাজহারুল মান্নানসহ তিনজনের বিরুদ্ধে করা এ মামলার বাদী তাজহাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওয়ারেন্টভুক্ত আসামি কাউন্সিলর জাকারিয়া আলম শিপলু। সাংবাদিক নেতারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে মামলার বাদী কাউন্সিলর শিপলুর বিরুদ্ধে ব্যবস্থা নিতে দুদক ও প্রশাসনের প্রতি আহ্বান জানান।

রংপুর প্রেস ক্লাবের সভাপতি মাহবুব রহমান হাবুর সভাপতিত্বে ও ফরহাদুজ্জামান ফারুকের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক আবদুস সাহেদ মন্টু, লিয়াকত আলী বাদল, এ কে এম মঈনুল হক, স্বপন চৌধুরী, বাবলু নাগ, নজরুল ইসলাম রাজু প্রমুখ।

বক্তারা বলেন, এক মামলায় দণ্ডপ্রাপ্ত ও তিন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি কাউন্সিলর জাকারিয়া আলম শিপলুর বাহিনীর বিভিন্ন অপকর্মের প্রতিবেদন টেলিভিশনে প্রচার হওয়ায় সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর