শিরোনাম
সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

অগ্নিসন্ত্রাস বিএনপির ধর্ম

-ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

অগ্নিসন্ত্রাস বিএনপির ধর্ম

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন জমছে না। মানুষ আসছে না। আর মানুষ ছাড়া গণ আন্দোলন হয় না। আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন জ্বালানোর কৌশল বেছে নিল কি না সেটাই এখন প্রশ্ন। কেননা অগ্নিসন্ত্রাস বিএনপির ধর্ম। গতকাল আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মিরপুরের কাফরুলে জামিউল উলুম মাদরাসা মাঠে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন কামাল আহম্মেদ মজুমদার এমপি (ঢাকা-১৫), মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান খান ইরান, প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ। মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়া ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব বলেছেন, আগুন নাকি রহস্যজনক। আমরাও মনে করি এ আগুন রহস্যজনক। সামনে নির্বাচন। আগুনসন্ত্রাসের বিরুদ্ধে এখন থেকেই আমাদের সতর্ক অবস্থানে থাকতে হবে। কেউ আগুন নিয়ে খেললে সমুচিত জবাব দেওয়া হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন আমেরিকার সঙ্গে বৈঠক শুরু করেছে। আমেরিকা নাকি উদ্বেগ প্রকাশ করেছে নির্বাচন নিয়ে। মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের আমন্ত্রণ আমরাও গ্রহণ করেছি। বৈঠকে পিটার হাস একবারও উদ্বেগের কথা বলেননি। তত্ত্বাবধায়ক নিয়ে তাদের মাথাব্যথা নেই। যত মাথাব্যথা বিএনপি এবং সমমনা দলগুলোর।

তিনি আরও বলেন, মির্জা ফখরুল প্রতিদিন বাকশাল বাকশাল করেন। বাকশালের বিরুদ্ধে কথা বলার আগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান কেন বাকশালে যোগ দিয়েছিলেন এর উত্তর দেবেন। বিএনপি বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতে চেয়েছিল। আজকে শেখ হাসিনা সেই বাংলাদেশকে সফল রাষ্ট্রে পরিণত করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর