সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

স্ত্রীকে ন্যাড়া করে বের করে দেওয়ার অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচমর্দ্দন বাড়ইপাড়া গ্রামে ২ লাখ টাকা যৌতুকের দাবিতে বুলবুলি বেগম (২২) নামে গৃহবধূর মাথার চুল কেটে ন্যাড়া করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী হারুন মিয়া ও শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে। এ নিয়ে গতকাল গোবিন্দগঞ্জ থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী নারী। নির্যাতনের শিকার গৃহবধূ বুলবুলি জানান, চার বছর আগে কোচমর্দ্দন বাড়ইপাড়া গ্রামের হারুন মিয়ার সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই ২ লাখ টাকা যৌতুকের দাবিতে স্বামী ও তার পরিবারের লোকজন তাকে মারধরসহ নানাভাবে নির্যাতন করত। গত বছর তাদের হাবিবা খাতুন নামে সন্তান জন্মগ্রহণ করে। এর পরও তার ওপর নির্যাতন চালানো হতো। ৩১ মার্চ স্বামী আবার তার কাছে ২ লাখ টাকা দাবি করেন। কিন্তু বাবার বাড়ির সে সামর্থ্য না থাকায় বুলবুলি তার অপারগতার কথা বলেন।

এতে ক্ষিপ্ত হয়ে স্বামী হারুন ও তার বাবা সিদ্দিক হোসেন এবং মা আলেফা বেগম তাকে মারধর করে মাথার চুল কেটে ন্যাড়া করে দেন। এর পর ১২ এপ্রিল তারা তাকে বেধড়ক মারপিট করে জখম করেন। একপর্যায়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে তার বাবার বাড়ি পাঠিয়ে দেন। এদিকে ১৫ এপ্রিল গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে গতকাল গোবিন্দগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন বুলবুলি।

এ বিষয়ে হারুন মিয়ার বক্তব্য নিতে গেলে দেখা যায়, তারা বাড়ি ছেড়ে সটকে পড়েছেন। স্থানীয়রা জানান, থানায় অভিযোগ দায়েরের খবর পেয়ে তারা সরে পড়েছেন। গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, ঘটনাস্থলে তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর