শিরোনাম
সোমবার, ১ মে, ২০২৩ ০০:০০ টা

ধর্ষণচেষ্টা মামলায় কারাগারে ওসি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীতে এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার বরখাস্ত হওয়া সাবেক ওসি মিজানুর রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক ফেরদৌস আরা এ আদেশ দেন। আদালতের বেঞ্চ সহকারী কফিল উদ্দিন জানিয়েছেন, কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলাটি যুক্তিতর্ক শুনানির দিন ছিল আজ (রবিবার)। যুক্তিতর্ক শেষে আসামি মিজানুর রহমানের জামিন বাতিল করে কারাগারে পাঠান আদালত। মামলায় ১১ জনের সাক্ষ্য নেওয়া হয়। আগামী ১০ মে রায়ের জন্য দিন ঠিক করা হয়েছে।

মামলার নথি সূত্রে জানা যায়, ২০১১ সালের ১২ জুলাই চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি কলেজের ছাত্রী ও তার এক বন্ধু ফয়’স লেকে বেড়াতে গেলে আসামি মিজানুর তাদের জোর করে গাড়িতে তুলে নগরীর চকবাজার এলাকায় ‘আল আকাবা’ নামের একটি হোটেলে নিয়ে যান। রাতে ওই ছাত্রী ও তার ছেলে বন্ধুকে দুটি কক্ষে আটকে রেখে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালান মিজানুর।

 এ সময় ওই ছাত্রী হোটেল কক্ষের শৌচাগারে আশ্রয় নেন। একপর্যায়ে কাচ দিয়ে নিজের হাত কেটে অজ্ঞান হয়ে পড়েন তিনি। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে নগরের পাঁচলাইশ থানায় মামলা করেন।

ঘটনার সময় মিজানুর কুমিল্লার কসভা থানায় কর্মরত ছিলেন। একটি মামলায় সাক্ষ্য দিতে তিনি পাঁচ দিনের ছুটিতে চট্টগ্রামে এসেছিলেন। কসবা থানায় পদায়নের আগে তিনি চট্টগ্রাম মেট্রোপলিটনের পাঁচলাইশ থানায় কর্মরত ছিলেন। ঘটনার পর মিজানুরকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর