শিরোনাম
বুধবার, ৭ জুন, ২০২৩ ০০:০০ টা

ফরিদপুর কারাগারে বিএনপি নেতা চাঁদ আওয়ামী লীগের বিক্ষোভ

ফরিদপুর প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির মামলায় গ্রেফতার রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গতকাল ফরিদপুর আদালতে তোলা হয়। তাকে ফরিদপুরে মানহানি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় গ্রেফতার দেখিয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ নম্বর আমলি আদালতের বিচারক তরুণ বাছারের আদালতে হাজির করা হয়। শুনানি শেষে বিজ্ঞ বিচারক চাঁদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এদিকে সকাল থেকেই জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের নেতৃত্বে কয়েকশ নেতা-কর্মী আদালত চত্বরে অবস্থান নেয়।

তারা আবু সাঈদ চাঁদের একটি কুশপুতুল দাহ করে। আবু সাঈদ চাঁদকে আদালত প্রাঙ্গণে আনা হলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বিচার চেয়ে নানা স্লোগান দেয়। তারা আবু সাঈদকে উদ্দেশ করে জুতা প্রদর্শন করে ও ডিম ছুড়ে মারে। মামলায় বাদী পক্ষের আইনজীবী জাহিদ বেপারী বলেন, এ মামলার পরবর্তী শুনানি ১৩ জুলাই ধার্য করা হয়েছে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে ২৩ মে ফরিদপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ২০ কোটি টাকার মানহানি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর