শিরোনাম
শনিবার, ১০ জুন, ২০২৩ ০০:০০ টা

সিলেটে চুরির অপবাদে শ্রমিককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় গতকাল চুরির অপবাদ দিয়ে এক নির্মাণশ্রমিককে পিটিয়ে হত্যা করেছে ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন। এ সময় গুরুতর আহত আরেক শ্রমিককে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে। নিহত শ্রমিক নয়ন মিয়ার বাড়ি সিলেটের বিশ্বনাথে। আটকরা হলেন- দিনাজপুরের রুবেল, কুড়িগ্রামের আমিনুল ইসলাম, আয়নাল ও সাবান আলী এবং বগুড়ার শিবগঞ্জের আবদুর রাজ্জাক। তারা সবাই ঠিকাদারি প্রতিষ্ঠান জামাল অ্যান্ড কোম্পানিতে কর্মরত। জানা গেছে, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বহুতল একটি ভবনের ঠিকাদারি কাজ পায় জামাল অ্যান্ড কোম্পানি। গতকাল সকালে টাকা ও মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে নয়ন ও আইয়ুবকে হাত-পা বেঁধে লাঠি এবং রড দিয়ে নির্মমভাবে পেটানো হয়। নির্যাতনকালে নয়ন পানির জন্য চিৎকার করলে তাকে প্রস্রাব খাওয়ানো হবে বলে ঠিকাদারের লোকজন হুমকি দেয়। ২ ঘণ্টা ধরে নির্যাতনের এক পর্যায়ে নয়ন জ্ঞান হারিয়ে ফেলেন।

তখন আশঙ্কাজনক অবস্থায় ঠিকাদারের লোকজন নয়নকে ফেলে রেখে চলে যায় এবং আইয়ূবকে নির্মাণাধীন ভবনে হাত-পা বেঁধে রাখে। সকাল সোয়া ৯টার দিকে নয়নকে ওসমানী মেডিকেলের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে অন্য শ্রমিকদের দেওয়া তথ্যমতে আইয়ূবকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হয়।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার আজবাহার আলী শেখ জানান, এ ঘটনায় জড়িত পাঁচজনকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত চুরির কোনো আলামত পাওয়া যায়নি। অপরাধী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর