শনিবার, ১০ জুন, ২০২৩ ০০:০০ টা

কুমিল্লায় যুবদল-পুলিশ পাল্টাপাল্টি ধাওয়া লাঠিচার্জে আহত ১০

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় পুলিশের সঙ্গে যুবদল কর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এক পর্যায়ে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এ সময় পুলিশ লাঠিচার্জের মাধ্যমে নেতা-কর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এতে অন্তত ২০ নেতা-কর্মী আহত হয়েছেন। গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর কান্দিরপাড়ে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১০জনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে জেল গেট থেকে আটক করার প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল বের করে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর যুবদল। মিছিলটি নগরের রামঘাট এলাকা থেকে বের হয়ে  কান্দিরপাড় দলীয় কার্যালয়ের সামনে এলে পুলিশ বাধা দেয়। একপর্যায়ে পুলিশ এবং নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া হয়। পরে পুলিশ ১০ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

কুমিল্লা মহানগর যুবদলের আহ্বায়ক ফয়সাল হোসেন পাভেল বলেন, আমরা মিছিল শেষ করে ফেরার সময় বহিরাগত কিছু যুবক পুলিশকে লক্ষ্য করে ঢিল ছুঁড়ে। আজকে পুলিশের আচরণও ছিল আক্রমণাত্মক। পুলিশ এ সময় ১০জনকে আটক করেছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ বলেন, কোনো কারণ ছাড়াই পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করার অভিযোগে ১০ জনকে আটক     করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর