রবিবার, ১১ জুন, ২০২৩ ০০:০০ টা

এমপিদের আমলনামা প্রতিদিন দেখছেন প্রধানমন্ত্রী : মির্জা আজম

মুন্সীগঞ্জ প্রতিনিধি

এমপিদের আমলনামা প্রতিদিন দেখছেন প্রধানমন্ত্রী : মির্জা আজম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে শান্তিপূর্ণ। এ নির্বাচনে শেখ হাসিনা তাকেই দলের মনোনয়ন দেবেন যিনি জনপ্রিয়। যিনি সবচেয়ে গ্রহণযোগ্য তাকেই মনোনয়ন দেবেন তিনি। আর এর জন্য গোয়েন্দা সংস্থা নয়, প্রধানমন্ত্রী তাঁর ব্যক্তিগত সংস্থাও বানিয়েছেন। সেই সংস্থার মাধ্যমেই যার যার নির্বাচনী এলাকার আমলনামা প্রতিদিন তিনি দেখছেন। এগুলো নিয়ে যাচাই-বাছাই করেই তিনি মনোনয়ন দেবেন। গতকাল দুপুরে মুন্সীগঞ্জ বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামে আয়োজিত সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করে এমন শক্তি কারও নেই উল্লেখ করে তিনি বলেন, যাকেই মনোনয়ন দেওয়া হোক শেখ হাসিনার কথা মনে করে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে।

বেলা সাড়ে ১১টার দিকে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামসুল কবীর মাস্টারের সঞ্চালনে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস ও কেন্দ্রীয় আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক কাজী নজিবুল্লাহ হিরু। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা ও মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজি মো. ফয়সাল বিপ্লব প্রমুখ।

বিকালে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বর্তমান সভাপতি পদে আফসার উদ্দিন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক সামসুল কবির মাস্টার পুনরায় নির্বাচিত হন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর