সোমবার, ১২ জুন, ২০২৩ ০০:০০ টা

পদ্মায় নিখোঁজ দুই ছাত্র ফিরল লাশ হয়ে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মহানগরীর শ্রীরামপুর এলাকার পদ্মা নদীতে নিখোঁজের পর দিন মিলল দুই কলেজছাত্রের লাশ। গতকাল কয়েক ঘণ্টার ব্যবধানে ওই শিক্ষার্থীদের লাশ উদ্ধার করা হয়। এর মধ্যে ভোর সাড়ে ৬টার দিকে প্রথমে গোলাম সারোয়ার সায়েমের লাশ ভেসে ওঠে। এ সময় স্থানীয় জেলেরা তার লাশ উদ্ধার করেন। পরে দুপুর ১২টার দিকে রিফাত খন্দকার গালিবের লাশও ভেসে ওঠে। এ সময় ফায়ার সার্ভিস লাশটি উদ্ধার করে। পরে দুজনের লাশ নৌ-পুলিশের কাছে হস্তান্তর করে ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট। এরপর আইনি প্রক্রিয়া শেষে দুপুরেই রাজশাহী নৌ-পুলিশ পরিবারের সদস্যদের কাছে দুই কলেজ শিক্ষার্থীর লাশ হস্তান্তর করে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ জানান, শনিবার পদ্মা নদীতে ডুবে যাওয়ার পর নিখোঁজ ছিল ওই দুই কলেজ শিক্ষার্থী। গতকাল তাদের লাশ কয়েক ঘণ্টার ব্যবধানে উদ্ধার হয়।

রাজশাহী নৌ-পুলিশের ওসি শাহরিয়ার রেজা জানান, শনিবার ৯ বন্ধু পদ্মার চরে ফুটবল খেলতে যান। খেলা শেষে তারা নদীতে গোসলে নামেন। এ সময় স্রোতের তোড়ে কলেজ শিক্ষার্থী সায়েম ও রিফাত নদীর পানিতে ডুবে যান। ফায়ার সার্ভিসের দুটি ডুবুরি ইউনিট উদ্ধার কাজ পরিচালনা করে। গতকাল ভোর থেকে পর পর দুজনের লাশ উদ্ধার করা হয়। পরে উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, গোলাম সারোয়ার সায়েম রাজশাহী মহনগরীর মেহেরচ-ী এলাকার সাইদুর রহমানের ছেলে। আর রিফাত খন্দকার গালিব মহানগরীর দরগাপাড়ার মৃত খাজা মইনুদ্দীনের ছেলে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর