বুধবার, ১৪ জুন, ২০২৩ ০০:০০ টা

যুক্তরাষ্ট্রের ভিসানীতি সমর্থন করে জাপা : জি এম কাদের

শেরপুর প্রতিনিধি

যুক্তরাষ্ট্রের ভিসানীতি সমর্থন করে জাপা : জি এম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, যুক্তরাষ্ট্রের আরোপ করা ভিসানীতি বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনে সহায়ক হবে। এই ভিসানীতিকে ‘বিদেশি হস্তক্ষেপ’ বলা হলেও এটি জনগণের মনের অবস্থার পক্ষে। আমরা এই ভিসানীতি সমর্থন করি। আমেরিকা  আমাদের দেশে সুষ্ঠু নির্বাচন, গণতান্ত্রিক অবস্থা ঠিক করতে এই ভিসানীতি দিয়েছে। গতকাল দুপুরে শেরপুর সার্কিট হাউসে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন। জি এম কাদের শেরপুর জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করতে শেরপুর আসেন।

 বিভিন্ন প্রশ্নের জবাবে জাপা প্রধান বলেন, বর্তমানে দেশের যে গণতান্ত্রিক অবস্থা তাতে নির্বাচন সুষ্ঠু হওয়ার কোনো সুযোগ নেই। প্রধানমন্ত্রীর হাতে শতভাগ ক্ষমতা রেখে মন্ত্রিসভা ভেঙে দিয়ে নির্বাচন করলেও বর্তমান নির্বাচন অবস্থার কোনো পরিবর্তন হবে না। ফলাফল সেই আগের মতোই হবে।

তিনি বলেন, আগামী নির্বাচনের আগে পরিস্থিতি বিবেচনা করে জাতীয় পার্টি সিদ্ধান্ত নেবে নির্বাচনে যাবে কি না। আমরা ৩০০ আসনের জন্য প্রস্তুতি নিচ্ছি, তবে আগামীর বিবেচনায় দলের শক্তি সামর্থ্য ও নেতা-কর্মীদের ইচ্ছামাফিক জোট বা একক নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া হবে।

এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রুহুল আমিন হাওলাদার এমপি, কাজী ফিরোজ রশীদ এমপিসহ জেলার নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর