বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩ ০০:০০ টা

ফুটপাতে কাভার্ডভ্যান চালকের রক্তাক্ত লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কল্যাণপুরে ফুটপাত থেকে জাবের উদ্দিন (৪৫) নামে এক কাভার্ডভ্যান চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে, জানিয়েছে পুলিশ।   মঙ্গলবার রাত ২টায় দক্ষিণ কল্যাণপুরের সোহরাব ফিলিং স্টেশনের সামনে থেকে জাবের উদ্দিনের লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে তার লাশ পাঠানো হয়। জানা গেছে, জাবের উদ্দিন লক্ষ্মীপুরের রামগতি উপজেলার টুনচর গ্রামের মৃত মোশাররফ হকের ছেলে। তিনি চট্টগ্রামে ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন। তার চার সন্তান রয়েছে। তিনি নাসরিন পরিবহনের কাভার্ডভ্যান চালাতেন।

রাজধানীর দারুসসালাম থানার এসআই ইমরান হোসেন রাজু গতকাল জানান, নিহতের ডানহাত ও বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহতের স্বজনদের মাধ্যমে জানা গেছে চট্টগ্রাম থেকে ঢাকার বাবুবাজারে মালপত্র নিয়ে এসেছিলেন জাবের। সেখান থেকে তিনি আরেকটি ট্রিপ নিয়ে সাভারের আশুলিয়ায় যাচ্ছিলেন। পথে এ ঘটনা ঘটে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে মিরপুর ১৪ নম্বরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত পাঠাও চালক সুরুজ আলী (৪০) মঙ্গলবার রাতে মারা গেছেন। মঙ্গলবার ভোরে তিনি ছুরিকাঘাতে আহত হয়েছিলেন, জানান তার স্ত্রী বন্যা আক্তার।

বন্যা জানান, ছিনতাইকারীরা তার স্বামীর মোটরসাইকেলটি নিয়ে যাওয়ার জন্য ছুরিকাঘাত করে। পরে লোকজনের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। পথচারীরা তাকে সেখান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মিরপুরের কালশী কবরস্থানের পাশে বাসায় নিয়ে যান। স্বজনরা তাকে ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুরুজ আলীর মৃত্যু হয়। তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ঢামেক সূত্র জানায়, সুরুজ আলী সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার নিচিন্তপুর গ্রামের ভোলা মিয়ার ছেলে। তিনি মিরপুরের ১২ নম্বরে পরিবার নিয়ে থাকতেন। 

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান গতকাল জানান, নিহত ব্যক্তির স্ত্রী থানায় এসে বিষয়টি জানিয়েছেন। তবে সঠিক ঘটনাস্থল বলতে পারছেন না তিনি। যে স্থানের কথা তিনি বলছেন, তার কিছু অংশ ভাষানটেক থানার মধ্যে পড়েছে। 

 

 

সর্বশেষ খবর