রবিবার, ২৫ জুন, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

কুষ্টিয়ায় রাতের আঁধারে সাবেক এমপি আবদুর রউফের গাড়ি ভাঙচুর

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আবদুুর রউফের ব্যবহৃত টয়োটা প্রাডো গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে। বলা হয়েছে, গত শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় কুমারখালী উপজেলার বাঁশগ্রামে রউফের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। সাবেক এই এমপির দাবি, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষ ষড়যন্ত্র করে এ কাজ করেছে। তাঁর গাড়িতে কোনো গোপন ডিভাইস বা বিস্ফোরক দ্রব্য রেখে যেতে পারে শত্রুরা। এ কারণে তিনি গাড়িটি পরীক্ষা করাবেন বলে জানান। ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে বীর মুক্তিযোদ্ধা আবদু রউফ এমপি নির্বাচিত হয়েছিলেন। তাঁর নির্বাচনী এলাকা কুষ্টিয়া-৪ আসনের (কুমারখালী ও খোকসা উপজেলা)।  আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনেও তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশী। এ বিষয়ে সাবেক এই এমপির ভাই আলতাফ মাহমুদ জানান, তাঁর ভাই খুব জনপ্রিয় নেতা। আসন্ন নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। এ অবস্থায় প্রতিপক্ষরা ষড়যন্ত্র করে গ্যারেজের তালা ভেঙে গাড়ির ছাদ কেটে  ভিতরে  ঢোকে।

আবদুুর রউফ জানান, তাঁর টয়োটা প্রাডো (ঢাকা মেট্রো-১৭-২৫৯২) তালা খুলতে না পেরে গাড়ির ছাদের অটো সিস্টেমে আটকানো ঢাকনা ভেঙে ভিতরে ঢুকেছিল দুর্বৃত্তরা। নির্বাচনকে সামনে রেখে তারা শত্রুতা করে কোথাও কোনো ডিভাইস অথবা বিস্ফোরক জাতীয় দ্রব্য রেখে যেতে পারে। এ জন্য তিনি এরই মধ্যে গাড়ি পরীক্ষার জন্য ঢাকায় পাঠিয়েছেন।

এদিকে কুমারখালী থানার ওসি মোহসীন হোসাইন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর