রবিবার, ২৫ জুন, ২০২৩ ০০:০০ টা

নিখোঁজের পর বস্তাবন্দি অবস্থায় শিশু উদ্ধার

বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

ঢাকার আশুলিয়ায় বাসার সামনে থেকে হুমায়রা নামে আড়াই বছরের এক শিশু নিখোঁজের পর তাকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়েছে। শিশুটিকে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি সার্ভিস সেন্টারে (ওসেক) চিকিৎসাধীন রয়েছে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ডা. তাওহিদ বিল্লাহ বলেন, আমরা যখন শিশুটিকে পাই, তখন তার খিচুনি হচ্ছিল। আমরা খিচুনি বন্ধ করার চেষ্টা করছি। শিশুটির অবস্থা আশঙ্কামুক্ত নয়।

এদিকে পুরান ঢাকার গেন্ডারিয়ায় ছুরিকাঘাতে শাহাদাত নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। পরে লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। 

গতকাল গেন্ডারিয়া থানার এসআই রফিকুল ইসলাম জানান, ছোট ভাই শাহাদাত হোসেনের খুনের সঙ্গে জড়িত বড় ভাই শামীম হোসেন। শামীম মাদকাসক্ত বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। পারিবারিক বিরোধের জেরে শাহাদাতকে ছুরিকাঘাত করে তিনি পালিয়ে যান।

জানা গেছে, শুক্রবার রাতে শাহাদাতের স্ত্রী রান্না করতে যান। তখন শামীম হোসেনও সেখানে যান। তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে শাহাদাতের সঙ্গে তর্কে জড়ান শামীম। একপর্যায়ে শাহাদাতের বুকে ছুরিকাঘাত করে শামীম পালিয়ে যান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর