সোমবার, ২৬ জুন, ২০২৩ ০০:০০ টা

আবারও দেশসেরা সিলেট সিটি করপোরেশন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে (এপিএ) দেশসেরা হয়েছে সিলেট সিটি করপোরেশন। এ নিয়ে টানা তিনবার বার্ষিক কর্মসম্পাদন চুক্তির প্রতিবেদন ও প্রমাণক মূল্যায়নে দেশের সব সিটি করপোরেশনের মধ্যে প্রথম হলো প্রতিষ্ঠানটি।

গতকাল পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়মন্ত্রী মো. তাজুল ইসলাম সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর হাতে পুরস্কার তুলে দেন। এলজিআরডি মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের আওতাধীন সব সিটি করপোরেশনসহ ২০টি দফতর-সংস্থার মধ্যে ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির প্রতিবেদন ও প্রমাণক মূল্যায়নে প্রথম হয় সিলেট সিটি করপোরেশন।

এ সময় ২০২২-২০২৩ অর্থবছরের জন্য মন্ত্রণালয়ের সঙ্গে সিলেট সিটি করপোরেশনের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করেন। এ অর্জন প্রসঙ্গে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ‘করোনা অতিমহামারি, বন্যাসহ প্রাকৃতিক বিপর্যয়ের সময়ও সিলেট মহানগরের নাগরিকদের সহাযোগিতায় সিসিক উন্নয়ন বাস্তবায়ন লক্ষ্যমাত্রা অর্জন ও সেবা প্রদান করতে পেরেছে। জীবনের ঝুঁকি জেনেও সিলেট সিটি করপোরেশনের সব কর্মকর্তা-কর্মচারী নাগরিক সেবা প্রদান ও উন্নয়ন কাজ বাস্তবায়নে সচেষ্ট ছিলেন। সিসিকের ধারাবাহিক এ অর্জন সিলেট নগরবাসীকে উৎসর্গ করছি।’

সর্বশেষ খবর