বুধবার, ২৮ জুন, ২০২৩ ০০:০০ টা

সাত পুলিশ কর্মকর্তা বদলি

নিজস্ব প্রতিবেদক

সাত পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার দুই কর্মকর্তাকে বদলি করে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুর রহমান শেখ।

বদলি কর্মকর্তারা হলেন নওগাঁ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট আ স ম শামসুর রহমান ভূঁঞাকে পুলিশ সদর দফতরে এবং অ্যান্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার (এসপি) সাখাওয়াত হোসেনকে পুলিশ সদর দফতরে টিআর পদে বদলি করা হয়। এদিকে একই দিনে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপকমিশনার (এডিসি) পদমর্যাদার পাঁচ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত এক আদেশে এ বদলি করা হয়।

বদলি কর্মকর্তারা হলেন ঢাকা মহানগর পুলিশের (ডিবি) উত্তরা বিভাগের এডিসি আছমা আরা জাহানকে প্রটেকশন বিভাগে, ক্রাইম বিভাগের এডিসি আরিফুল ইসলামকে ডিবির উত্তরা বিভাগে, প্রটেকশন বিভাগের এডিসি ইয়াসমিন সাইকা পাশাকে উইম্যান সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের ভিকটিম সাপোর্ট সেন্টারে, সিটি-রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের এডিসি খন্দকার রবিউল আরাফাতকে ডিবির ওয়ারী বিভাগের ডেমরা জোনাল টিমে এবং উইম্যান সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের ভিকটিম সাপোর্ট সেন্টারের এডিসি সানজিদা আফরিনকে ক্রাইম-১ বিভাগে বদলি করা হয়েছে। এ ছাড়া পৃথক আদেশে ডিএমপির লাইনওয়্যারে কর্মরত পরিদর্শক মো. ইকরাম আলী মিয়াকে গোয়েন্দা গুলশান বিভাগে এবং ট্রাফিক লালবাগ বিভাগের শহর ও যানবাহন পরিদর্শক সরদার বুলবুল আহমেদকে রমনা বিভাগের পিআই-শাহবাগ হিসেবে বদলি করা হয়েছে।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর