সোমবার, ৩ জুলাই, ২০২৩ ০০:০০ টা

রাজনীতির মাধ্যমে ভালো কাজ করা যায় : অর্থমন্ত্রী

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

রাজনীতির মাধ্যমে ভালো কাজ করা যায় : অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, জন্ম থেকে মৃত্যু পর্যন্ত প্রতিটি মানুষকে রাজনীতি করা প্রয়োজন। রাজনীতির মাধ্যমে সমাজের ভালো কাজ করা যায়। আমি রাজনীতি করি মানুষের কল্যাণে। দলমত নির্বিশেষে সব মানুষকে নিয়ে রাজনীতি করতে চাই। গতকাল দুপুরে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হল রুমে উপজেলা কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভা এবং বিকালে উপজেলার বটতলী ইউনিয়ন আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে মানুষের কল্যাণে কাজ করব। কারও সঙ্গে হিংসা-বিদ্বেষ করব না। কে কতটুকু ওপরে উঠবে এটা আল্লাহর পক্ষ থেকে নির্ধারিত। আপনারা আমার ভাই, আমি আপনাদের সঙ্গে দেখা করতে বারবার ছুটে আসব। তিনি বলেন, নাঙ্গলকোটে একসময় কিছুই ছিল না। আজকে নাঙ্গলকোটের মানুষের কোনো কিছুর অভাব নেই।

 শতভাগ বিদ্যুৎ, যেদিকে তাকাই বড় বড় বিল্ডিং, স্কুল-কলেজ ও সড়কের প্রায় শতভাগ কাজ শেষ। আপনাদের এলাকার উন্নয়নে যেসব কাজ বাকি আছে, আমি কথা দিয়ে গেলাম সব কাজ শেষ করব।

মন্ত্রী বলেন, বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশকে এগিয়ে নিতে হবে। দেশে যত উন্নয়ন হয়েছে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কারণেই তা সম্ভব হয়েছে। বঙ্গবন্ধুর কন্যার হাতকে আরও শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। মন্ত্রী বলেন, নাঙ্গলকোটে দলীয় কোন্দল থাকবে না। আজকে ছাত্রলীগ কমিটি করবে ছাত্রলীগ। যুবলীগ কমিটি করবে যুবলীগ। যারা মুরব্বি আছেন তাদের দিয়ে উপজেলা আওয়ামী লীগ কমিটি সাজানো হবে। কেউই দলের বাইরে থাকবে না।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান মজুমদার, লালমাই উপজেলা চেয়ারম্যান কামরুল হাসান শাহিন, নাঙ্গলকোট পৌর মেয়র আবদুল মালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান মেহবুব, নাঙ্গলকোট চৌদ্দগ্রাম সার্কেল এএসপি জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আবু ইউছুফ, সাবেক সভাপতি রফিকুল হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক আবু, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন, অধ্যক্ষ ছাদেক হোসেন ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, জেলা পরিষদ সদস্য নাছরিন আক্তার মুন্নী, ইউপি চেয়ারম্যান যথাক্রমে নাজমুল হাছান ভূঁইয়া বাছির, সাইফুদ্দিন আলমগীর, মজিবুর রহমান চেয়ারম্যান, নুরুল আফসার, সাবেক চেয়ারম্যান এন কে এম সিরাজুল আলম, আওয়ামী লীগ নেতা মাস্টার আবুল খায়ের আবু, বটতলী ইউনিয়ন আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন, ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আবদুল জলিল প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর