সোমবার, ৩ জুলাই, ২০২৩ ০০:০০ টা

ঋণের টাকা নিয়ে কলহে খুন স্ত্রী, গ্রেফতার স্বামী

নিজস্ব প্রতিবেদক

ঋণের টাকা নিয়ে কলহের জেরে খুন হওয়া গৃহবধূ আনিজাকে হত্যার অভিযোগে তার স্বামীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১-এর সদস্যরা। এর মধ্যে তাকে সিরাজগঞ্জের শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে। ১২ দিন আগে আনিজার লাশ উদ্ধারের পর থেকেই পলাতক ছিলেন তিনি। তার নাম পলাশ প্রামাণিক।

র‌্যাব-১-এর অতিরিক্ত এসপি মো. নজমুল হক গতকাল জানান, শনিবার রাতে ঢাকার দারুস সালাম এলাকা থেকে পলাশকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার স্বীকার করেছেন তিনি। হত্যাকান্ডের দিন বিকালে ঋণের টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ সময় মারপিট করার একপর্যায়ে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে স্ত্রী আনিজাকে হত্যা করেন পলাশ। পরে বাইরে থেকে ঘরে তালা মেরে পালিয়ে ঢাকা চলে আসেন পলাশ।

জানা যায়, পলাশ প্রামাণিক এলাকার বিভিন্নজনের পাশাপাশি স্থানীয় এনজিওর কাছ থেকেও বিপুল পরিমাণ ঋণ নেন। কিন্তু বাড়িতে তাকে না পেয়ে তার স্ত্রী আনিজা খাতুনের কাছেই সেই টাকা চাইতেন পাওনাদাররা। কিছু ধারদেনা পরিশোধও করেন তিনি। গত ১৯ জুন সকালেও আবার আসেন পাওনাদাররা। তারা পলাশের কাছে টাকা না পেয়ে গালিগালাজ করে চলে যান। তবে এ নিয়ে বিকালে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। সন্ধ্যায় তাদের বড় ছেলে শান্ত বাড়িতে এসে বাইরে থেকে ঘরে তালা লাগানো দেখতে পান। ডাকাডাকি করে মাকে না পেয়ে ছেলে তার চাচা ইমরানকে ডেকে আনেন। ঘরের তালা ভেঙে ভিতরে ঢুকে তারা গলায় ওড়না পেঁচানো আনিজার লাশ দেখতে পান। তার কপালে আঘাতের চিহ্নও ছিল। পরে ওই ঘটনায় আনিজার ভাই মো. আসিফ হোসেন বাদী হয়ে শাহজাদপুর থানায় ২০ জুন একটি হত্যা মামলা দায়ের করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর