রবিবার, ৯ জুলাই, ২০২৩ ০০:০০ টা

ধলাই নদীতে শ্রমিক নিখোঁজ জাফলংয়ে পর্যটকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের জাফলংয়ে বেড়াতে এসে পিয়াইন নদীতে নিখোঁজ হওয়া এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ছাড়া কোম্পানীগঞ্জের ধলাই নদীতে নৌকাডুবিতে নিখোঁজ হয়েছেন এক বারকি শ্রমিক।

জানা গেছে, বৃহস্পতিবার বিকালে পরিবারের সঙ্গে জাফলংয়ে বেড়াতে এসে সাঁতার কাটতে নামেন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার শিদলাই গ্রামের বাসিন্দা পুলিশ পরিদর্শক জাহেদুল হোসেনের ছেলে আল ওয়াজ আরশ (১৫)। সে ঢাকার রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র। সাঁতার কাটতে গিয়ে সে স্রোতের টানে তলিয়ে যায়। এরপর পুলিশ, বিজিবি, স্থানীয় পাথর শ্রমিক ও ফায়ার সার্ভিস কর্মীরা চেষ্টা চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি। গতকাল সকালে তার লাশ নদীতে ভেসে উঠলে পুলিশ লাশ উদ্ধার করে। 

এদিকে গত শুক্রবার রাত ৯টার দিকে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীর উৎসমুখে  নৌকা ডুবে অফিস মিয়া (৪৩) নামের এক বারকি শ্রমিক নিখোঁজ হন। অফিক উপজেলার কালিবাড়ি গ্রামের মৃত মুহিবুর রহমানের ছেলে। স্থানীয় সূত্র জানায়, অফিক মিয়া রাতে বারকি নৌকা নিয়ে ধলাই নদীর উৎসমুখ হতে পাথর আনতে যায়। আসার সময় মাঝ নদীতে নৌকা ডুবে যায়। এ সময় তার সঙ্গে থাকা ৩ শ্রমিক সাঁতরে পাড়ে উঠতে পারলেও অফিক মিয়া তলিয়ে যান। গতকাল সন্ধ্যা পর্যন্ত তার কোনো সন্ধান পায়নি ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর