সোমবার, ১০ জুলাই, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে গৃহকর্মীর লাশ, ট্রাকের ধাক্কায় মৃত্যু যুবকের

নিজস্ব প্রতিবদক

রাজধানীতে সোনিয়া (২০) নামে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১২টার দিকে বাড্ডার ময়নারবাগ এলাকার একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। জানা গেছে, সোনিয়ার বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলার রঘুনাথপুর গ্রামে। তার বাবার নাম জাহিদুল ইসলাম। ১ বছর আগে স্বামীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর গত ৯ মাস ময়নারবাগে আলিমুল হক ও পারভিন আক্তার দম্পতির বাসায় কাজ করছিলেন। গতকাল বাড্ডা থানার এসআই মেহেদী হাসান জানান, ময়নারবাগ ৩৩০ নম্বর বাড়ির ২-সি নম্বর ফ্ল্যাটে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ছিল ওই গৃহকর্মী। আলিমুল ও তার স্ত্রী পারভিন আক্তার বাসার বাইরে গিয়েছিলেন। বাসায় ফিরে তারা সোনিয়াকে ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে খুঁজে দেখেন সোনিয়ার লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে। পরে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

রাজধানীতে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু : রাজধানীর ফকিরাপুল মোড়ে ট্রাকের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম নাঈম (১৯)। তিনি পেশায় ভ্যানচালক ছিলেন। একই ঘটনায় আহত হয়েছেন ওয়াসিম (২৮) নামে আরেক ব্যক্তি। শনিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় নাঈমের। গতকাল লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

জানা গেছে, ময়মনসিংহ সদর উপজেলার চর ভাটিয়াপাড়া গ্রামের আজিজুল ইসলাম ও নুরনাহার দম্পতির ছেলে নাঈম। তিনি থাকতেন মুগদা পূর্ব মানিকনগর বালুর মাঠ এলাকায়। মুরগি বহনকারী ব্যাটারিচালিত ভ্যান চালাতেন তিনি।

পল্টন থানার এসআই আকরামুল ইসলাম জানান, রাতে কাপ্তান বাজার থেকে ভ্যানে মুরগি নিয়ে মগবাজারের দিকে যাচ্ছিলেন নাঈম। ভ্যানটিতে বসা ছিলেন মুরগি ব্যবসায়ী ওয়াসিম। ফকিরাপুল মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ভ্যানটিতে ধাক্কা দেয়। আহত ওয়াসিমকে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। তার অবস্থা শঙ্কামুক্ত। ঘটনার পরপরই ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছেন। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর