সোমবার, ১৭ জুলাই, ২০২৩ ০০:০০ টা

আমরা কুমিল্লাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ হয়েছি : নঈম নিজাম

নিজস্ব প্রতিবেদক

আমরা কুমিল্লাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ হয়েছি : নঈম নিজাম

রাজধানীর তেজগাঁওয়ে মিডিয়া ক্লাবে কুমিল্লা জেলার সাবেক-বর্তমান ছাত্রলীগের ঈদ পুনর্মিলনীতে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম -বাংলাদেশ প্রতিদিন

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বলেছেন, দেশ অনেক এগিয়ে যাচ্ছে এবং আগামীতে আরও এগিয়ে যাবে। কাজ করার মাধ্যমেই নতুন নেতৃত্ব তৈরি হয়। আমরা কুমিল্লাকে এগিয়ে নেওয়ার জন্য ঐক্যবদ্ধ হয়েছি। শনিবার রাজধানীর তেজগাঁওয়ে মিডিয়া ক্লাবে কুমিল্লা জেলার সাবেক-বর্তমান ছাত্রলীগের ঈদ পুনর্মিলনীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নঈম নিজাম বলেন, ছাত্র সমাজ ঐক্যবদ্ধ হয়ে দেশের কল্যাণে কাজ করে যাবে। আগামী নির্বাচনে কুমিল্লার প্রতিটি আসনে ছাত্রলীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করবে। অধ্যক্ষ সেলিম রেজা সৌরভের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সালেহ আহম্মেদ টুটুল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা আবু তাহের, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা সাইফুল ইসলাম, দিদার মো. নিজামুল ইসলাম, মিজানুর রহমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ মো. জয়নুল আবেদীন রাসেলসহ বর্তমান ও ছাত্রলীগের সাবেক নেতারা।

নাঙ্গলকোট উন্নয়ন পরিষদের ঈদ পুনর্মিলনী : ঢাকায় বসবাসরত নাঙ্গলকোটবাসীর সংগঠন নাঙ্গলকোট উন্নয়ন পরিষদের (নাউপ) এক যুগপূর্তি উপলক্ষে গতকাল রাজধানীর উত্তরার হোয়াইট হলে ঈদ পুনর্মিলনী ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম। তিনি নাঙ্গলকোটের উন্নয়নে দলমতনির্বিশেষে নাঙ্গলকোটবাসীর এই ভ্রাতৃত্বের বন্ধনকে আরও জোরদার করার আহ্বান জানান। সংগঠনের সভাপতি মোহাম্মদ মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ড. মু. দেলোয়ার হোসেন, মো. বশিরুজ্জামান, ইউনিয়ন চেয়ারম্যান নূরুল আফছার, ফখরুল কবির জহির, আবদুস সালাম ভূঁইয়া টিটু, সৈয়দ হোসেন সৈকত, কবি মুহাম্মদ মাসুম বিল্লাহ, লেখক ও গবেষক প্রফেসর ড. এম মিজানুর রহমান, ইঞ্জিনিয়ার ফয়েজ আহমেদ, মাওলানা আবদুর রশিদ, মাস্টার ইকবাল হোসেন মজুমদার, আবদুল্লাহিল বাকী, নাউপের সাধারণ সম্পাদক দলিলুর রহমান নূরুল আলম, মাঈনুদ্দীন ভূঁইয়া ও জিয়াউর রহমান।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সোলায়মান সবুজ ও কবি আফজাল হোসাইন মিয়াজীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ফয়েজ উল্লাহ হাজারী, ইঞ্জিনিয়ার আবদুল কাদির, শামছুল আরেফীন সুমন, মাওলানা ছালেহ আহমেদ, রেজাউল করিম রাসেল, নূরুল কবির সুফল, আলাউদ্দিন আল আজাদ, নূর মোহাম্মদ, শেখ ফরিদ, ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন, আফাজ উদ্দিন, যোবায়েরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে ঢাকায় বসবাসরত নাঙ্গলকোটের বিভিন্ন মেডিকেল ও বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত এবং ২০২২ সালে এসএসসি ও এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ৫৫ জন কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর