শনিবার, ২২ জুলাই, ২০২৩ ০০:০০ টা

সরকারের শেষরক্ষা হবে না : রিজভী

নিজস্ব প্রতিবেদক

সরকারের শেষরক্ষা হবে না : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, মিথ্যা মামলা দিয়ে এবার আর শেষরক্ষা হবে না সরকারের। রাতের ভোটে গড়া সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এখনই সময়। দেশ বাঁচাতে, দেশের মানুষকে বাঁচাতে রাজপথ ছাড়লে চলবে না। এরই মধ্যে সরকারের কাঁপন ধরেছে। অচিরেই জনগণের বিজয় সুনিশ্চিত হবে ইনশাল্লাহ। গতকাল বাদ জুমা নয়াপল্টন এলাকায় লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, মিথ্যা মামলা দিয়ে, মৃত ব্যক্তির নামে মামলা দিয়ে, নিপীড়ন করে আর পার পাওয়া যাবে না। জনগণ দুঃশাসনের বিরুদ্ধে রাস্তায় নেমেছে। বিজয় অর্জন না হওয়া পর্যন্ত তারা ঘরে ফিরবে না। তিনি বলেন, দুই বছর আগে বিএনপির এক নেতা মারা গেছেন। তার নামেও মামলা দেওয়া হয়েছে। সেই পুরনো কায়দায় আবারও মামলা দেওয়া শুরু হয়েছে। হামলা করল ছাত্রলীগ, মামলা হলো বিএনপি নেতাদের নামে। কৃষক দল নেতাকে হত্যা করল সরকারদলীয় সন্ত্রাসীরা, আর মামলা করা হলো বিএনপি নেতাদের নামে।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, দিনাজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়া আহমেদ কচি, যুবদল নেতা মেহেবুব মাসুম শান্ত, ওমর ফরুক কায়সার, রানাসহ যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। পরে বিএনপি নেতা কবির আহমেদ ভুইয়াকে ইসলামী ব্যাংক হাসপাতালে দেখতে যান রিজভী।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর