রবিবার, ২৩ জুলাই, ২০২৩ ০০:০০ টা

শঙ্খ নদে বেড়াতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় শঙ্খ নদে বেড়াতে গিয়ে নিখোঁজ হওয়া যুবক সবুজ মিয়ার (২৮) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। গতকাল দুপুর ১২টায় উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের লামার বাজার এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সবুজ নোয়াখালীর চাটখিল উপজেলার বাসিন্দা। তিনি চট্টগ্রামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। শুক্রবার দুপুরে তিনি বন্ধুদের নিয়ে শঙ্খ নদী ভ্রমণে গিয়ে নিখোঁজ হন।

সবুজের স্ত্রী সেলিনা আকতার জানিয়েছেন, শুক্রবার সকালে পাঁচ বন্ধুসহ আনোয়ারার জুঁইদন্ডী খুরুস্কুল গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন সবুজ। দুপুর ১২টার দিকে বন্ধুদের নিয়ে শঙ্খ নদীতে নৌকা ভ্রমণে যান সবুজ। নৌকাটি মাঝ নদীতে গেলে আচমকা পানিতে ডুবে যায়। এ সময় নৌকাতে থাকা মোহাম্মদ পারভেজ (৩১), মোহাম্মদ ফারুক (২৭), রায়হান (২৪), কায়সার (৩০) ও মোহাম্মদ টিটুকে (১৮) স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হলেও সবুজ নদীতে তলিয়ে যান। প্রায় ২৪ ঘণ্টা পর গতকাল দুপুরে তার লাশ পাওয়া যায়।

আনোয়ারা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মোহাম্মদ বেলাল হোসেন জানান, দুপুর ১২টার দিকে লামার বাজার এলাকায় শঙ্খ নদীতে ভাসতে থাকা সবুজ মিয়ার লাশ দেখে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা লাশটি উদ্ধার করেন। নিহতের লাশ পরিবারের কাছে দেওয়া হয়েছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর