শিরোনাম
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩ ০০:০০ টা

শিক্ষককে মেরে ফেলার হুমকি ইউপি চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর গোদাগাড়ীর পাকড়ী ইউনিয়নের ইয়াজপুর গ্রামের এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষককে হত্যার হুমকি দিয়েছেন স্থানীয়  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দীন। জমি নিয়ে বিরোধে চারজন খুনের ঘটনার মামলার জের ধরে তিনি আবদুর রাজ্জাক নামে ওই শিক্ষককে প্রাণে মেরে ফেলার হুমকিসহ অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। এ নিয়ে গোদাগাড়ী থানায় সাধারণ ডায়রি করেছেন ওই শিক্ষক। স্কুল শিক্ষককে মেরে ফেলার হুমকির একটি অডিও রেকর্ড ভাইরাল হয়েছে। ওই অডিওটিতে চেয়ারম্যান জালাল উদ্দীন অবসরপ্রাপ্ত শিক্ষক আবদুর রাজ্জাক ফোন রিসিভ করার পরই মেরে ফেলার হুমকি দেন। একপর্যায়ে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করেন এবং দেখে নেওয়াসহ যেভাবে ভালো থাকবেন সেভাবে থাকার ব্যবস্থা করছি, বলেও হুমকি দেন চেয়ারম্যান।

আবদুর রাজ্জাক বলেন, গত ১০ জুলাই জমি দখল করতে গিয়ে চারজনকে পিটিয়ে হত্যা করে চেয়ারম্যান জালাল উদ্দীনের লোকজন। এ ঘটনায় গত ১৭ জুলাই নিহত মেহের আলীর ছেলে সেতাফুর রহমান ঘটনার মূল হোতা উল্লেখ করে চেয়ারম্যান জালালকে আসামি করে আদালতে মামলার রুজু করেন।

 মামলার বাদী সেতাফুর তার ভাগ্নে। মামলার বিষয়টি চেয়ারম্যান জানতে পেরে ২১ জুলাই সন্ধ্যা ৭টা ৫১ মিনিটে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল দিয়ে হত্যার হুমকিসহ অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

ওই শিক্ষক আরও বলেন, ‘১ মিনিট ৫২ সেকেন্ড আমার সঙ্গে কথা বলে এবং দেখে নেওয়ার হুমকি দেয়। আমি এই সময় শান্ত হয়ে তার কথা শুনি। এর পর রবিবার সকালে জীবনের নিরাপত্তা চেয়ে গোদাগাড়ী মডেল থানায় জিডি করেছি।’

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, চেয়ারম্যান জালাল পরিচয়ে শিক্ষক রাজ্জাককে মেরে ফেলার হুমকি দেওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে। এটি কোর্টে পাঠিয়ে আদালতের অনুমতি সাপেক্ষে তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে। তবে পাকড়ী ইউনিয়নের চেয়ারম্যান বলেন, ‘রাজ্জাক মাস্টারকে আমি বাপের মতো সম্মান করি। রাগের মাথায় দুইটা কথা বলে ফেলেছি। এটা আমার ভুল হয়েছে।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর