মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩ ০০:০০ টা

জামাইয়ের প্ররোচনায় ইয়াবা কারবারে শ্বশুর

নিজস্ব প্রতিবেদক

প্রলোভন দেখিয়ে শ্বশুরকে ইয়াবা ব্যবসায় নামানো মাদক ব্যবসায়ী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। তার নাম রিপন শেখ। তার কাছে থেকে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। রবিবার রাতে রাজধানীর মোহাম্মদপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ডিএনসির ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়। গতকাল ডিএনসির ঢাকা মেট্রোর (দক্ষিণ) সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ জানান, ১৭ জুলাই ১০ হাজার পিস ইয়াবাসহ আবদুল কুদ্দুস, নিজাম উদ্দিন ও কাশেম শেখ নামের ৩ জনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে কাশেম শেখ জানায়- তার মেয়ের জামাই রিপন শেখের প্ররোচনায় ইয়াবা কারবারে জড়িত হন তিনি। আর শ্বশুর গ্রেফতার হওয়ার পর গা-ঢাকা দেন রিপন শেখ।

রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মোহাম্মদপুরে অভিযান চালিয়ে রিপন শেখকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। রিপন শেখ মীর রেডিমিক্স কংক্রিট কোম্পানির মিক্সিং গাড়িচালক হিসেবে চলতি বছরের জানুয়ারি মাসে কক্সবাজার বিমানবন্দরের রানওয়ে নির্মাণের কাজে দায়িত্বরত ছিল।

ওই সময় তার সঙ্গে টেকনাফভিত্তিক মাদক সিন্ডিকেটের হোতা ইব্রাহিম-মন্নাফের সঙ্গে পরিচয় হয়। পরে ঢাকায় ফিরে রিপন শেখ তাদের এজেন্ট হিসেবে কাজ করতেন। সর্বশেষ দুই মাসে কক্সবাজার থেকে ৫টি চালানে ইয়াবা ঢাকায় এসেছে বলে জানান তিনি। যার ২টি চালান আটক করেছে ডিএনসি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর