শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩ ০০:০০ টা

রংধনু গ্রুপের চেয়ারম্যানের পিতার ইন্তেকাল

বসুন্ধরা চেয়ারম্যানের শোক

নিজস্ব প্রতিবেদক

রংধনু গ্রুপের চেয়ারম্যানের পিতার ইন্তেকাল

রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ মো. রফিকুল ইসলাম রফিকের পিতা হাজী মোহাম্মদ আমানুল্লাহ (৮০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) গতকাল দুপুরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি মারা যান। তাঁর মৃত্যুতে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

হাজী মোহাম্মদ আমানুল্লাহর বড় ছেলে রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিক, সফিকুল ইসলাম সফিক, মিজানুর রহমান মিজান ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর জানাজার নামাজ নিজ গ্রাম নারায়ণগঞ্জের রূপগঞ্জের নাওড়ায় বাদ এশা অনুষ্ঠিত হয়। পরে তাঁকে নাওড়া গ্রামের সামাজিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় এলাকার সর্বস্তরের মানুষ অংশ নেন।

তাঁর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক), রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভূইয়া, বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জান ও দিপু ভূঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শাহরিয়ার পান্না সোহেল, তারাব পৌর মেয়র হাছিনা গাজী, কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলামসহ রূপগঞ্জের সর্বস্তরের রাজনৈতিক ও বিশিষ্ট ব্যক্তিরা।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর