শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩ ০০:০০ টা

দেশে আর রাতে ভোট করতে দেওয়া হবে না

মুফতি ফয়জুল করীম

সিরাজগঞ্জ প্রতিনিধি

দেশে আর রাতে ভোট করতে দেওয়া হবে না

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমির মুফতি ফয়জুল করীম বলেছেন, দেশে আর রাতে ভোট করতে দেওয়া হবে না। নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ও অবাধ নির্বাচন হতে হবে। ২০১৪ ও ১৮ সালে আমলা ও প্রশাসনকে ঘুষ দিয়ে তাদের অপশক্তি ব্যবহার করে রাতের ভোটে আওয়ামী লীগ সরকার গঠন করেছিল। গতকাল সন্ধ্যার আগে সিরাজগঞ্জ শহরের বাজারস্টেশন স্বাধীনতা স্কয়ার চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সাম্যতা, সামাজিক ন্যায়বিচার ও মানবিক মর্যাদা রক্ষার জন্য পাকিস্তানিদের বিরুদ্ধে যার যা কিছু আছে তাই নিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করা হয়েছিল। কিন্তু স্বাধীনতার পর এখনো সাম্যতা, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার কোনোটাই দেশের মানুষ পায়নি।

আমলাদের সমালোচনা করে ফয়জুল করীম বলেন, বিদেশে যত টাকা পাচার হয়েছে, দেশে যত দুর্নীতি হয়েছে তার অধিকাংশের সঙ্গেই আমলারা জড়িত। তাই আমলারাও চাচ্ছে তাদের যেন কোনো বিচার না হয়- এ জন্য রাতের ভোটে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে ষড়যন্ত্র করছে। এগুলো প্রতিরোধ করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

সংগঠনের জেলা সভাপতি মুফতি মুহিবুল্লাহর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা সভাপতি হাফেজ আবু জাফর আহমেদ, সম্পাদক শরিফুল ইসলাম, সহ-সভাপতি গোলাম উসমানী, উল্লাপাড়ার সাধারণ সম্পাদক মাওলানা মানসুরুল হক, বেলকুচির সাধারণ সম্পাদক হাফেজ জয়নাল আবেদীন, মাওলানা হাবিবুল্লাহ, ইমরান হোসাইন, মুফতি আবদুস সামাদ, ডাক্তার মোকলেসুর রহমান ও মঈনুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর