সোমবার, ৩১ জুলাই, ২০২৩ ০০:০০ টা

সন্ত্রাসী কার্যক্রম করে ক্ষমতায় আসতে পারবেন না : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সন্ত্রাসী কার্যক্রম করে ক্ষমতায় আসতে পারবেন না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এমন ষড়যন্ত্র হচ্ছে, যেখান থেকে বেরিয়ে আসা যাচ্ছে না। দেশটাকে নিয়ে এ ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্রের বিরুদ্ধে আমরা লড়ব এবং জিতব। কারণ সত্যের সঙ্গে মিথ্যা জিতবে না। গতকাল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, ‘সন্ত্রাসী কার্যক্রম করে ক্ষমতায় আসতে পারবেন না। আমাদের ওপর হামলা করা হয়েছিল আমরা কিছু করিনি। এমন কিছু করবেন না, যাতে আমাদের ওপর করা নির্যাতন মনে পড়ে যায়। মানুষের গায়ে আগুন দিয়ে, বাড়িঘর, যানবাহন পুড়িয়ে ক্ষমতায় যেতে পারবেন না। আমরা এমন কিছু করতে চাই, যেন মৃত্যুর পরও মানুষ আমাদের জন্য দোয়া করে।’

ছাত্রছাত্রীদের উদ্দেশে তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি এ দেশের নতুন প্রজন্ম অনেক বেশি স্মার্ট। আমাদের নতুনদের জন্য স্থান ছেড়ে দিতে হবে।’ পরে শিক্ষার্থীদের ডেকে তাদের কথা শোনেন শামীম ওসমান।

সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. নুর ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, বিদ্যোৎসাহী সদস্য মো. জালাল উদ্দীন আহমেদ, দাতা সদস্য আবদুল মতিন প্রধান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, দাতা সদস্য হাজী আনিছুর রহমান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর