রবিবার, ৬ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

শেখ হাসিনা সৃষ্টি করে আর বিএনপি ধ্বংস করে : নানক

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী নির্বাচনেও বিএনপিকে জনগণ ভোট দেবে না জেনেই তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। কারণ তারা ২০১৪ সালে নির্বাচন প্রতিহতের আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাস করে জীবন্ত মানুষ হত্যা করেছে। বাস, ট্রেন গাড়িতে অগ্নিসংযোগ করেছে, রাস্তার গাছ কেটে ফেলেছে। শেখ হাসিনা সৃষ্টি করে আর বিএনপি ধ্বংস করে। জাতির পিতার সন্তান শেখ কামালের জন্মাবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এ কথা বলেন। সংগঠনের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহানগরের নুরুল আমিন আমিন রুহুল, দিলীপ রায়, মহিউদ্দিন মহি, মোর্শেদ কামাল, গোলাম সারোয়ার কবির, আকতার হোসেন, রিয়াজ উদ্দিন রিয়াজ প্রমুখ।

বিশেষ অতিথির বক্তৃতায় ‘বিরোধী দলের মতপ্রকাশে আওয়ামী লীগ সরকার অতিরিক্ত বলপ্রয়োগ করছে’,- মানবাধিকার সংস্থাগুলোর এমন বক্তব্যের কড়া সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‘কী চান আপনারা? কার পক্ষে, কোন খেলায় নেমেছেন? আপনাদের এই বক্তব্যগুলো মনে হয় সন্ত্রাসী, নাশকতামূলক কর্মকান্ডের পক্ষে নির্লজ্জ দালালি ছাড়া আর কিছু নয়। জাতি আপনাদের এসব বক্তব্য প্রত্যাখ্যান করেছে।’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, ১৫ আগস্টের খুনিরা ও খুনিদের উত্তরাধিকারীরা এখনো হত্যা, ষড়যন্ত্রের রাজনীতি বিস্তার করে চলেছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর রক্তের ও আদর্শের উত্তরাধিকারী জননেত্রী শেখ হাসিনার ওপর কোনো স্বৈরাচারী, সাম্প্রদায়িক অপশক্তি আঘাত হানার আগেই আমরা টুঁটি চেপে ধরে তাদের প্রতিহত করব। শেখ কামালের জন্মদিনে এটিই হোক আমাদের শপথ।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, মুক্তিযুদ্ধে পাকিস্তানের পক্ষ নেওয়া আন্তর্জাতিক শক্তি বিএনপির পক্ষ নিয়ে আবারও সক্রিয় হয়ে উঠেছে। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে পরাজিত করার চক্রান্ত করছে। সেই ষড়যন্ত্র রুখে দেওয়ার জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। জননেত্রী শেখ হাসিনা আমাদের যেসব নির্দেশনা দিচ্ছেন তা পালন করতে হবে।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর