সোমবার, ৭ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

এই দেশ পাকিস্তানের বন্ধুদের হাতে আমরা তুলে দেব না : কাদের

নিজস্ব প্রতিবেদক

এই দেশ পাকিস্তানের বন্ধুদের হাতে আমরা তুলে দেব না : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ, অনেক রক্ত ঝরার বাংলাদেশ। অনেক কষ্টার্জিত এই বাংলাদেশ। আমার এই পতাকা, এই দেশ পাকিস্তানের বন্ধুদের হাতে আমরা তুলে দেব না। গতকাল গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওবায়দুল কাদের বলেন, আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। আবারও সন্ত্রাসী কার্যক্রম চালানোর অপচেষ্টা চলছে। আবারও আমাদের প্রিয় মাতৃভূমির মুক্তিযুদ্ধের চেতনা, আমাদের পতাকা হুমকির মুখে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ভয় পাবেন না। ভয় পাওয়ার কোনো কারণ নেই। ওই ষড়যন্ত্রকারীরা টাকার খেলা খেলছে।

আমাদের লোক অনেক বেশি। বাংলাদেশের সর্বশেষ জনমত জরিপে এখনো ৭০ শতাংশ মানুষ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে সমর্থন করে। আগামী নির্বাচনে তাঁকে ভোট দেওয়ার জন্য অপেক্ষা করছে।

তিনি বলেন, এ কথা স্বীকার করতেই হবে, কিছু দুঃখ-কষ্ট আছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, মুদ্রাস্ফীতি। কিন্তু এগুলো আমাদের সৃষ্টি নয়। বড় দেশগুলো আমাদের জন্য এসব সংকট, দুর্ভোগ ডেকে এনেছে। শেখ হাসিনার মতো নেতা আছেন বলেই আমরা এ পরিস্থিতি সামাল দিয়ে যাচ্ছি। বাংলাদেশ শত প্রতিকূলতার মাঝেও ঘুরে দাঁড়াতে শুরু করেছে। এই দুর্দিন, দুঃসময় কেটে যাবে। বাংলাদেশ আবারও শেখ হাসিনার নেতৃত্বে মাথা উঁচু করে দাঁড়াবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, যত বাধা আসুক, ষড়যন্ত্র আসুক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় করেন না। তিনি মাথা নত করতে জানেন না। শেখ হাসিনা আমাদের আস্থার বিশ্বাসযোগ্য ঠিকানা। আমরা তাঁর নেতৃত্বে এগিয়ে যাব, আগামী নির্বাচনেও বিজয়ের বন্দরে পৌঁছাব। যত কিছুই করুক, সব ষড়যন্ত্র প্রতিহত করে বিজয়ের বন্দরে আমরা পৌঁছাব।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর