বুধবার, ৯ আগস্ট, ২০২৩ ০০:০০ টা
নারী ফুটবলারদের মারধর

খুলনায় তিন আসামির জামিন বাতিল

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার বটিয়াঘাটায় নারী ফুটবলারদের মারধরের ঘটনায় দায়ের হওয়া মামলা প্রত্যাহার না করলে অ্যাসিড নিক্ষেপের হুমকির প্রাথমিক সত্যতা পেয়েছে পুলিশ। তদন্ত প্রতিবেদনের প্রেক্ষিতে এবার তিন আসামির জামিন বাতিল করেছেন আদালত।

গতকাল খুলনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. হাদিউজ্জামান এ আদেশ দেন। আদেশের পর তিন আসামিকে জেলহাজতে পাঠানো হয়। আসামিরা হলেন- বটিয়াঘাটার তেঁতুলতলা গ্রামের নূর আলমের স্ত্রী রঞ্জি বেগম (৪০), ছেলে সালাউদ্দিন খাঁ (২২) ও মেয়ে নূপুর খাতুন (২৫)। আসামি সবাই আদালতে উপস্থিত ছিলেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়। এ মামলার আরেক আসামি নূর আলম গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন। বাদীপক্ষের আইনজীবী মনজিলুর রহমান বলেন, নারী ফুটবলারদের মারধরের মামলায় তিন আসামি ২১ আগস্ট পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিনে ছিলেন। কিন্তু তারা জামিনে থাকা অবস্থায় বাদীপক্ষকে অ্যাসিড নিক্ষেপের হুমকি দেওয়ায় বাদী সাদিয়া নাসরিন থানায় জিডি করেন। অভিযোগের সত্যতা পাওয়ায় আদালত আসামিদের হাজির হওয়ার জন্য নোটিস দেন। আসামিরা আদালতে হাজির হলে দুইপক্ষের শুনানি হয়। জামিনে থাকা অবস্থায় শর্তভঙ্গ করায় আসামিদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। জানা যায়, ‘মেয়ে হয়ে হাফপ্যান্ট পরে ফুটবল খেলার’ অভিযোগ তুলে ২৯ জুলাই বিভাগীয় অনূর্ধŸ-১৭ দলের ফুটবলার সাদিয়া নাসরিন, মঙ্গলী বাগচী, হাজেরা খাতুন ও জুই মন্ডলের ওপর হামলার ঘটনা ঘটে।

এতে গুরুতর আহত মঙ্গলী বাগচীকে বটিয়াঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ফুটবলার সাদিয়া নাসরিন চারজনের নাম উল্লেখ করে থানায় মামলা করলে নূর আলম গ্রেফতার হন। অন্য তিন আসামি আদালত থেকে জামিনে ছিলেন।

পরে ৩১ জুলাই সকালে বটিয়াঘাটা থানায় যাওয়ার পথে তেঁতুলতলা মোড়ে মামলা তুলে না নিলে নারী ফুটবলারদের অ্যাসিড নিক্ষেপের হুমকি দেন আসামি সালাউদ্দিন ও তার সহযোগীরা। মামলার বাদী ও অন্য ফুটবলারদের নিরাপত্তা নিশ্চিত করতেই জামিন বাতিলের আদেশ দেওয়া হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর