শিরোনাম
রবিবার, ১৩ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

চোর সন্দেহে যুবককে পেটালেন আওয়ামী লীগ নেতা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে মোবাইল ফোন চুরির অপবাদে প্রকাশ্যে এক যুবককে লাঠি দিয়ে পিটিয়েছেন ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিছির আলী। শুক্রবার রাতে মারধরের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, এক যুবককে পেটাচ্ছেন আওয়ামী লীগ নেতা মিছির আলী। এ সময় আশপাশের লোকজন পেটানোর কারণ জিজ্ঞেস করলে যুবকের বিরুদ্ধে মোবাইল ফোন চুরির চেষ্টার অভিযোগ তোলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, মিছির আলী ইসদাইর বাজার-সংলগ্ন রেললাইনের পাশে এসে এক যুবককে তার মোবাইল ফোন পকেট থেকে টান দেওয়ার কথা বলেই মারধর শুরু করেন। কেউ একজন মারধরের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ বিষয়ে জানতে চাইলে মিছির আলী জানান, ‘এ পর্যন্ত তার চারটি মোবাইল ফোন পাঞ্জাবির পকেট থেকে চুরি হয়েছে। ঘটনার দিন বিকালে বাজার থেকে পেয়ারা কেনার সময় তার পাঞ্জাবির পকেট থেকে ফোনটি নিয়ে নেয় এক যুবক। তাকে হাতেনাতে ধরে মোবাইল ফোনটি উদ্ধার করি। সেই সময় নিজের রাগকে সংবরণ করতে না পেরে মারধর করেছি। তবে মারধরের ফাঁকে চোর পালিয়ে গেছে। নইলে তাকে পুলিশে তুলে দিতাম।’ 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া জানান, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর