রবিবার, ১৩ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

প্রেমিকাকে অপহরণ, জেলে গেলেন প্রেমিক ও তার ভাই

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের ফটিকছড়ি থেকে এক কিশোরীকে (১৭) অপহরণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এরা হলেন- মিনহাজুল আলম রাহী (১৯) ও মিরাজুল আলম (৩৩)। এদের দুজনের বাড়ি ফটিকছড়ি উপজেলায় এবং দুজন সম্পর্কে ভাই। গত শুক্রবার খুলশী থানার জিইসি মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়। র‌্যাব বলছে, কিশোরীর সঙ্গে অভিযুক্ত রাহীর প্রেমের সম্পর্ক ছিল।

গতকাল র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সনাতন ধর্মাবলম্বী ওই কিশোরী ফটিকছড়ির একটি মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। কিছুদিন আগে ওই কিশোরীর সঙ্গে অভিযুক্ত রাহীর মোবাইল ফোনে পরিচয় হয় এবং দুজনের মধ্যে এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানতে পেরে কিশোরীর পরিবার রাহীর পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে গত বুধবার সকালে কিশোরী পূজার ফুল আনতে বাড়ির পেছনে গেলে সেখান থেকে রাহী ২/৩ জন সহযোগীকে নিয়ে ওই কিশোরীকে অপহরণ করে।

পরদিন কিশোরীর মা ফটিকছড়ি থানায় রাহী ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামি করে অপহরণ মামলা করেন এবং বিষয়টি র‌্যাবকে অবগত করেন। এর সূত্র ধরে র‌্যাব শুক্রবার নগরীর জিইসি থেকে রাহী ও তার বড় ভাই মিরাজুলকে (৩৩) গ্রেফতার করে। তাদের তথ্যের ভিত্তিতে ওই কিশোরীকেও উদ্ধার করা হয়।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর