বুধবার, ১৬ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

সময়মতো হচ্ছে না সম্মেলন!

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

সময়মতো হচ্ছে না সম্মেলন!

দীর্ঘ সাত বছর পর রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২ ও ৩ সেপ্টেম্বর সম্মেলনের তারিখ ঘোষণা করে চিঠি দেয় কেন্দ্র। ১০ আগস্ট কেন্দ্রীয় কমিটি থেকে সম্মেলনের দিন ধার্য করা হয়। তবে ঘোষিত সময়ে হচ্ছে না জেলা ও মহানগর সম্মেলন। আগস্ট শোকের মাস, সামনে নির্বাচন এ কারণে এখন সম্মেলনের জন্য প্রস্তুত না জেলা ও মহানগর যুবলীগ। ফলে সম্মেলনের তারিখ পিছিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ।

জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ জানান, শোকের মাসে সম্মেলনের মতো উৎসবের আয়োজনের বা প্রস্তুতির সুযোগ নেই। সম্মেলন করতে হলে স্থানীয় এমপিদের সম্পৃক্ততা লাগবে। জাতীয় নির্বাচন সামনে রেখে এমপিরাও এখন সময় দিতে পারবেন না। ফলে সম্মেলন ঘোষিত তারিখে হচ্ছে না। কেন্দ্রকে ইতোমধ্যে জানানো হয়েছে। ৩ সেপ্টেম্বর সম্মেলন হচ্ছে না, সময় পেছাবে। সম্মেলন হবে উৎসবমুখর।

মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী জানান, ২ সেপ্টেম্বর সম্মেলনের কোনো প্রস্তুতি নেই তাদের। ওয়ার্ড কমিটি হয়নি ৯-১০ বছর। দেশের সব জায়গায় ওয়ার্ড কমিটি করা হলেও শুধু রাজশাহী মহানগরে করতে দেওয়া হয়নি। পুরো শোকের মাসজুড়ে কর্মসূচি আগে থেকে ঘোষণা করা আছে। সম্মেলন করতে হলে ওয়ার্ড কমিটি করতে হবে, বর্ধিত সভা করতে হবে। একদিন সুযোগ পাওয়া যাবে এসব করতে। একদিনের মধ্যে এসব কিছু করে সম্মেলন করা সম্ভব না। তাছাড়া সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চুও সেসময় দেশে থাকছেন না। স্ত্রীকে নিয়ে চিকিৎসার জন্য ভারতে যাবেন। ফলে ধরেই নেওয়া যায়, ঘোষিত তারিখে সম্মেলন হচ্ছে না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর