শনিবার, ১৯ আগস্ট, ২০২৩ ০০:০০ টা
বিনা টিকিটে ভ্রমণ

১০ আন্তনগর ট্রেনের ১২৩০ যাত্রীর জরিমানা

পাবনা প্রতিনিধি

বিনা টিকিটে ভ্রমণের দায়ে পশ্চিমাঞ্চল রেলওয়ের ১২টি স্টেশনে অভিযান চালিয়ে ১০টি আন্তনগর ট্রেনের ১ হাজার ২৩০ জন যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা আদায় করা হয়েছে। পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক দফতর বৃহস্পতিবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত এ ভ্রাম্যমাণ আদালত চালায়।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন জানান, অভিযানে ভাড়া বাবদ ২ লাখ ৪৫ হাজার ৭০ টাকা এবং জরিমানা বাবদ ১ লাখ ৮৪ হাজার ৫৪০ টাকা রাজস্ব আদায় করা হয়েছে।

ওই কর্মকর্তা জানান, ঈশ্বরদী, আবদুলপুর জংশন, নাটোর, সান্তাহার, জয়পুরহাট, বিরামপুর, ফুলবাড়ী, রাজশাহী, ঈশ্বরদী বাইপাস, চাটমোহর, বড়াল ব্রিজ, উল্লাপাড়া ও বঙ্গবন্ধু সেতু (পশ্চিম) স্টেশনে অভিযান চালানো হয়।

ঈশ্বরদী-রহনপুরগামী কমিউটার এক্সপ্রেস, রাজশাহী-চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস, দিনাজপুর-ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস, ঢাকা-কুড়িগ্রামগামী কুড়িগ্রাম এক্সপ্রেস, ঢাকা-চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস, ঢাকা-লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস, রাজশাহী-খুলনাগামী সাগরদাঁড়ি এক্সপ্রেস, খুলনা-রাজশাহীগামী কপোতাক্ষ এক্সপ্রেস, খুলনা-ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ও ঢাকা-খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসে অভিযান চালানো হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর