শনিবার, ২৬ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

খুলনায় বহিষ্কার আরও পাঁচ ছাত্রলীগ নেতা

সাঈদীর মৃত্যুতে শোক

প্রতিদিন ডেস্ক

জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে খুলনায় ছাত্রলীগের আরও পাঁচ নেতাকে বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া ফরিদপুরের সালথা ছাত্রলীগ সভাপতিকে বহিষ্কারের দাবি উঠেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো তথ্য।

খুলনা : সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দেওয়ায় খুলনার পাইকগাছা ছাত্রলীগের পাঁচ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এ নিয়ে একই ঘটনায় খুলনায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের মোট ১৮ নেতাকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃতরা হলেন- ছাত্রলীগের চাঁদখালী ইউনিয়ন শাখার সহসভাপতি নাজমুল ফারাবী, লস্কর ইউনিয়ন শাখার যুগ্ম আহ্বায়ক রেজওয়ান হোসেন, হরিঢালী ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজ হোসেন রাফিন, গদাইপুর ইউনিয়ন দফতর সম্পাদক রাকিবুল ইসলাম ও ছাত্রলীগের গদাইপুর ৯ নম্বর ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক সাকিব ঢালী। ভাঙ্গা (ফরিদপুর) : সালথা উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ খান ওরফে রাজের বিরুদ্ধে জামায়াত নেতা দেলাওয়ার  হোসাইন সাঈদীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  শোকবার্তা দেওয়ার অভিযোগ এনে তাকে বহিষ্কারের দাবি জানিয়েছে উপজেলা ছাত্রলীগের একাংশ।

 আগামী ৭২ ঘণ্টার মধ্যে ফিরোজ খানকে দল থেকে বহিষ্কার করা না হলে গণ পদত্যাগের হুমকি দিয়েছেন তারা। গতকাল ফরিদপুর প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি তুলে লিখিত বক্তব্য পাঠ করেন সালথা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহীন আলম।

লিখিত বক্তব্যে বলা হয়, সাঈদীর মৃত্যুতে সালথা উপজেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ফিরোজ খান রাজ ফেসবুকে শোক প্রকাশ করে স্ট্যাটাস দিয়েছেন। অথচ তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়নি। এ প্রসঙ্গে ফিরোজ খান বলেন, একটি চক্র আমার নামে  ফেসবুকে ভুয়া আইডি খুলে ওই পোস্ট দিয়ে সেটি বন্ধ করে দিয়েছে। এ ব্যাপারে গত ১৯ আগস্ট সালথা থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী ওরফে রিয়ান বলেন, সালথা উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ খান ষড়যন্ত্রের শিকার হয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর