মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

সিডিএর প্রকল্পের কোনো সুফল এসেছে বলে নগরবাসী মনে করে না

চসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, জলাবদ্ধতা নিরসন প্রকল্পের দায়িত্বে চসিক নেই। তবে জলাবদ্ধতা নিয়ে একাধিক সমন্বয় সভা করেছি। সভায় সিডিএর যখন যে প্রতিনিধি আসেন দ্রুততম সময়ে কাজ করার অঙ্গীকার করেন। তবে বাস্তবে সিডিএর প্রকল্পের কোনো সুফল এসেছে বলে নগরবাসী মনে করে না। কাউকে দোষারোপ করি না, শুধু সিডিএকে বলতে চাই, নগরবাসী আর কষ্ট পেতে চায় না। আপনারা জনগণের মতামতকে মূল্যায়ন করে, জনপ্রতিনিধিদের সঙ্গে পরামর্শ করে দ্রুততম সময়ে জলাবদ্ধতা নিরসন প্রকল্প সম্পন্ন করুন।

গতকাল নন্দনকাননের থিয়েটার ইনস্টিটিউটে চসিকের সাধারণ সভায় চট্টগ্রামের সাম্প্রতিক জলাবদ্ধতা প্রসঙ্গে একাধিক কাউন্সিলর ক্ষোভ প্রকাশ করলে চসিক মেয়র সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মেয়র বলেন, জলাবদ্ধতা হলেই নগরবাসী মেয়র ও কাউন্সিলরদের দায় দেন, কারণ আমরা নির্বাচিত প্রতিনিধি হওয়ায় মানুষ আমাদের চিনে। তাই আমাদের দায়ও বেশি।

সভায় প্যানেল মেয়র, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম, সচিব খালেদ মাহমুদ, কাউন্সিলররাসহ চসিকের বিভাগীয় ও শাখা প্রধানরা এবং নগরীর বিভিন্ন সরকারি সংস্থার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ খবর