বুধবার, ৩০ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

জবিতে বাসে আটকে ছাত্রদল কর্মীকে পেটাল ছাত্রলীগ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বাসে টানা দুই ঘণ্টা আটকে রেখে শাখা ছাত্রদলের এক কর্মীকে মারধর করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে। গতকাল বিকালে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় গেটে অবস্থান করা চন্দ্রমুখী বাসে এ মারধরের ঘটনা ঘটে। মারধরের শিকার আজিজুল হাকিম আকাশ। বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও শাখা ছাত্রদলের সদস্য। প্রত্যক্ষদর্শীরা জানান, মার্কেটিং বিভাগের ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত ও গণিত বিভাগের হাছান, বাংলা বিভাগের সাধারণ সম্পাদক অর্জুন বিশ্বাসসহ পাঁচ-ছয়জন মিলে বেধড়ক মারধর করেন ওই শিক্ষার্থীকে। ছাত্রদল কর্মী হাকিম আকাশ বলেন, ‘আমি ক্লাস শেষ করে ভাষা শহীদ রফিক ভবন থেকে নামার সময় দু-তিনজন এসে আমাকে পোগোজ স্কুলের ভিতরে নিয়ে গিয়ে কিল-ঘুষি ও লাথি মারে।

এরপর আমি ওখান থেকে পালিয়ে আসার চেষ্টা করলে আমাকে সাত-আটজনে ধরে নিয়ে দ্বিতীয় গেটে রাখা চন্দ্রমুখী বাসের ভিতরে নিয়ে যায়। এরপরই তারা আমাকে বাঁশ ও কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। একপর্যায়ে আমার অবস্থা গুরুতর দেখে তারা বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নিয়ে যায়।’ আকাশ আরও বলেন, তারা আমার পকেটে থাকা সব টাকা নিয়ে যায়। এ ছাড়া আমার নগদ অ্যাকাউন্টের পাসওয়ার্ড জোরপূর্বক নিয়ে সেখান থেকেও সব টাকা হাতিয়ে নিয়েছে।

এ বিষয়ে শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম আক্তার হোসাইন বলেন, এসব ঘটনা ব্যক্তিগত ক্ষোভ থাকার কারণেও ঘটতে পারে। যদি এমন কোনো ঘটনা ঘটে তাহলে বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা নেবে।’

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর