শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন আবদুল কুদ্দুস

নাটোর প্রতিনিধি

চতুর্থ জানাজা শেষে গতকাল বাবা-মায়ের কবরের পাশে  নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের পাঁচবারের সংসদ সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ, বঙ্গবন্ধুর সহচর, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুল কুদ্দুসের (৮২) দাফন সম্পন্ন হয়েছে। বিলশা কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে  দাফন করা হয়। জানাজায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাসহ স্থানীয় নেতা-কর্মীরা অংশ নেন। জানাজায় বিশিষ্টজনদের মধ্যে অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা প্রশাসক আবু নাসের ভূঁঞা, পুলিশ সুপার তারিকুল ইসলাম।

সর্বস্তরের মানুষের উপস্থিতিতে জানাজার মাঠ জনসমুদ্রে পরিণত হয়। এর আগে বেলা ১১টায় বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় ও দুপুর ১২টায় গুরুদাসপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে বুধবার ঢাকা থেকে আবদুল কুদ্দুসের লাশ সন্ধ্যায় নেওয়া হয় নাটোরের গুরুদাসপুরে তার নিজ বাড়িতে। এ সময় হাজার হাজার নেতাকর্মী তার লাশ দেখার জন্য উপস্থিত হন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর