রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

খুনিচক্র বাংলাদেশকেই হত্যা করতে চেয়েছিল : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

খুনিচক্র বাংলাদেশকেই হত্যা করতে চেয়েছিল : আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে খুনিচক্র বাংলাদেশকেই হত্যা করতে চেয়েছিল, আওয়ামী লীগকে হত্যা করতে চেয়েছিল। এখনো ষড়যন্ত্র চলছে। চলছে আওয়ামী লীগ তথা বাংলাদেশকে হত্যার চক্রান্ত। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। গতকাল দুপুরে বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় আইনমন্ত্রী প্রধান অতিথির ভাষণে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে এ কথা বলেন। আইনমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ১৯৯৬ সালে ক্ষমতায় এসে বাংলাদেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছেন। ইনডেমনিটি আইন বাতিল করে বঙ্গবন্ধু হত্যা মামলার বিচার শুরু করেছেন। তিনি দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় এসে বাংলাদেশের প্রভূত উন্নতি করেছেন।

 শেখ হাসিনা মানুষের জন্য কাজ করেন, মানুষের টাকা মানুষকে দিয়ে দেন। তিনি বহু কষ্ট করে বাংলাদেশ আওয়ামী লীগকে সংগঠিত করে রাষ্ট্রক্ষমতায় গিয়ে বাংলাদেশকে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন। বাংলাদেশকে এখন পৃথিবীর সব দেশ মর্যাদার সঙ্গে দেখে। বাংলাদেশ এখন সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল।’ তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

বায়েক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আনোয়ার করিম শাহরিয়া ভুইয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কসবা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া, কসবা পৌর মেয়র এমজি হাক্কানী, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর