রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। তারা হলেন- ফরহাদুল ইসলাম শিহাব (২৩) ও মো. কাউছার (২২)। শুক্রবার রাতে পোস্তগোলা ব্রিজ ও কদমতলী ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় শিহাবের বন্ধু সৌরভও আহত হয়েছেন। সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

শিহাব চাঁদপুরের মতলব উত্তর থানার আবদুস সাত্তারের ছেলে। পরিবার নিয়ে যাত্রাবাড়ীর কাজলারপাড়া এলাকায় থাকতেন। তিনি এসএসসি পাস করে ইতালি যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। অন্যদিকে কাউছারের বাড়ি ঢাকার কেরানীগঞ্জে। তার বাবার নাম আবুল কালাম। তিনি পুরান ঢাকার ইমামগঞ্জের একটি দোকানে কাজ করতেন।

শিহাবের বাবা আবদুস সাত্তার জানান, দুই বন্ধু মিলে রাতে মোটরসাইকেল নিয়ে বের হয়। আমরা জানতে পেরেছি পোস্তগোলা ব্রিজে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় দ্রুতগামী একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে তারা ছিটকে ব্রিজের ওপরে পড়ে যায়। পরে পুলিশের সহযোগিতায় ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক আমার ছেলেকে মৃত ঘোষণা করেন। তার বন্ধু সৌরভ আহত হয়েছে।

এ বিষয়ে শ্যামপুর থানার এসআই সাইফুল ইসলাম জানান, মোটরসাইকেলটি সৌরভের, তিনি নিজেই চালাচ্ছিলেন। পোস্তগোলা ব্রিজের ওপর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজন দুই পাশে ছিটকে পড়ে। তখন যে কোনো একটি বাসের চাকায় পিষ্ট হয় শিহাব। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর আহত সৌরভ প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছে।

এদিকে কদমতলী ব্রিজের ঢালে মোটরসাইকেলে নিয়ন্ত্রণ হারিয়ে দোকান কর্মচারী কাউছারের মৃত্যু হয়েছে। নিহতের খালাতো ভাই আলিফ জানান, কাউছার ইমামগঞ্জের একটি দোকানে কাজ করতেন। দরকারি কাজে বিক্রমপুর যান। বাসায় ফেরার পথে কদমতলীর ব্রিজের ঢালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হন। খবর পেয়ে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর