রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

মদপানে এক বোনের মৃত্যু আরেক বোন হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ভাটারা এলাকার একটি বাসায় জন্মদিনের অনুষ্ঠানে মদপান করে জান্নাত (২২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার খালাতো বোন ইমু আক্তার রিমাও অসুস্থ হয়েছেন। ইমুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জান্নাত ও ইমুর মামাতো বোন ইভা আক্তার জানান, জান্নাত ও ইমু আপন খালাতো বোন। তাদের বাড়ি টাঙ্গাইল সদরে। তারা মদপান করেছিল বলে জানতে পেরেছি।

জানা গেছে, জান্নাত ও ইমু বিউটি পারলারে কাজ করেন। ২৭ আগস্ট জান্নাতের জন্মদিন ছিল। এ উপলক্ষে বৃহস্পতিবার রাতে তারা বাসায় মদপান করেন। এ সময় তাদের দুই ছেলেবন্ধুও ছিল। চারজনে মদপান শেষে অসুস্থ হয়ে পড়েন জান্নাত ও ইমু। পরে তাদের দুজনকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল ভোরে কর্তব্যরত চিকিৎসক জান্নাতকে মৃত ঘোষণা করেন। আর ইমুকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

ইমুর বন্ধু আবদুল মতিন তাহান জানান, ২৭ আগস্ট জান্নাতের জন্মদিন ছিল। তবে সেদিন তার প্রেমিক রাব্বি ছিলেন কক্সবাজার। সে জন্য রাব্বি ঢাকায় আসার পর বৃহস্পতিবার রাতে তারা জান্নাতের বাসায় জন্মদিনের অনুষ্ঠান করেন। সেখানে জান্নাত, তার প্রেমিক রাব্বি, ইমু এবং তিনি মদপান করেন। এরপরই জান্নাত ও ইমু অসুস্থ হয়ে পড়েন। শুক্রবার রাতে জান্নাত অনেক বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে বারিধারায় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে রাতেই আবার বাসায় নিয়ে আসা হয়। শনিবার ভোরে অসুস্থ হয়ে পড়লে জান্নাত এবং ইমুকে স্থানীয় হাসপাতালে আবার নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জান্নাতকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর