শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

টিএসসিতে গাছের ডাল ভেঙে চাপা পড়ে রিকশাচালক নিহত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ঝড়ে গাছের ডাল ভেঙে চাপা পড়ে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। তার নাম শফিকুল ইসলাম (৪৫)। বাড়ি শেরপুর।

এ ঘটনায় রিকশাটির যাত্রী বিশ্ববিদ্যালয়ের চারুকলার শিক্ষার্থী ওয়াহিদা বিনতে রোকনসহ আরও কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। গতকাল বিকালে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় প্রথমে রিকশাচালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

উদ্ধারকারী পথচারী ঢামেকের শিক্ষার্থী ইমরান খান ফাহিম বলেন, ঝড়ের সময়ে টিএসসিতে দাঁড়িয়ে ছিলাম। সে সময় ঝড়ে টিএসসির মোড়ে নারিকেল গাছের বড় একটি ডাল ভেঙে পড়ে। এতে চাপা পড়েন রিকশাচালকসহ বেশ কয়েকজন। রক্তাক্ত অবস্থায় গুরুতর আহত রিকশাচালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। আহত শিক্ষার্থী ওয়াহিদা বলেন, আমি রিকশার ভিতরে বসা ছিলাম। ঝড় দেখে চালক বলছিল- আমি একটু সামনে দাঁড়াই। ঝড়টা একটু কমলে যাব। এর মধ্যেই ডাল ভেঙে পড়ে। আমি পায়ে আঘাত পেয়েছি।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আল মোমেন জানান, মৃতের কাছ থেকে পাওয়া মোবাইল ফোন দিয়ে তার স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, মৃত রিকশাচালকের নাম শফিকুল ইসলাম। শেরপুর সদর উপজেলার চক আন্দারিয়া গ্রামের মো. হাফেজের ছেলে। তিনি বলেন, তার স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর