শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

প্রবাসী স্বামীকে হত্যাচেষ্টা প্রেমিকসহ স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে প্রবাসফেরত স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগে প্রেমিকসহ স্ত্রীকে আটক করে পুলিশে দিয়েছেন জনতা। গতকাল ভোর রাতে সিলেটের জৈন্তাপুর উপজেলার ঘাটেরচটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত প্রবাসফেরত স্বামী মিনহাজ উদ্দিনকে (৩১) ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ওই গ্রামের নূর মিয়ার ছেলে। আটকরা হলেন- মিনহাজ উদ্দিনের স্ত্রী মনিরা বেগম (২২) ও তার প্রেমিক একই উপজেলার হরিপুর ৬ নম্বর কূপ এলাকার মৃত ফরিদ মিয়ার ছেলে ফেরদৌস রহমান চৌধুরী (২৫)। স্থানীয় সূত্র জানায়, মিনহাজ উদ্দিন কুয়েত প্রবাসী। তিনি প্রবাসে থাকাবস্থায় স্ত্রী মনিরা বেগম তার বাবার বাড়ি হরিপুর ৬ নম্বর কূপ এলাকায় বসবাস করতেন।

এ সময় ওই এলাকার ফেরদৌস রহমান চৌধুরীর সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। গতকাল ভোর রাতে প্রেমিক ফেরদৌসকে নিয়ে স্বামী মিনহাজকে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালান মনিরা। ধস্তাধস্তির শব্দ শুনে পাশের রুম থেকে পরিবারের সদস্যরা এসে মিনহাজকে উদ্ধার করেন এবং প্রেমিক ফেরদৌস ও মনিরাকে আটকে রাখেন।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, হত্যাচেষ্টার ঘটনায় প্রবাসী মিনহাজের বাবা নূর মিয়া বাদী হয়ে থানায় মামলা করেছেন। আটক দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর