রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

ভুলতায় বসুন্ধরা রেডিমিক্সের পঞ্চম ইউনিট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

ভুলতায় বসুন্ধরা রেডিমিক্সের পঞ্চম ইউনিট উদ্বোধন

নারায়ণগঞ্জের ভুলতায় গতকাল পঞ্চম রেডিমিক্স প্লান্ট চালু করেছে বসুন্ধরা রেডিমিক্স অ্যান্ড কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রিজ লিমিটেড (বিআরএমসিআইএল) -বাংলাদেশ প্রতিদিন

নারায়ণগঞ্জের ভুলতায় পঞ্চম রেডিমিক্স প্লান্ট চালু করেছে বসুন্ধরা রেডিমিক্স অ্যান্ড কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রিজ লিমিটেড (বিআরএমসিআইএল)। গতকাল বসুন্ধরা রেডিমিক্স, বসুন্ধরা মাল্টি ট্রেডিং ও টগি সার্ভিসেস লিমিটেডের সিওও মির্জা মুজাহিদুল ইসলাম আনুষ্ঠানিকভাবে প্লান্টের শুভ উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের টেকনিক্যাল অ্যাডভাইজর ও বুয়েটের সাবেক প্রফেসর ড. সৈয়দ ফখরুল আমিন। বসুন্ধরা রেডিমিক্সের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, এই প্লান্ট প্রতি ঘণ্টায় ১২০ ঘনমিটার কংক্রিট উৎপাদন করতে পারবে। এটা ভুলতা, আড়াইহাজার, গাউছিয়া, জাপানিজ ইপিজেড, নরসিংদী এবং আশপাশের এলাকায় ছোট-বড় নির্মাণ প্রকল্পে সহায়তা করবে। মির্জা মুজাহিদুল ইসলাম বলেন, শুরু থেকেই বসুন্ধরা রেডিমিক্স মানসম্পন্ন রেডিমিক্স তৈরি করার পাশাপাশি খরচ কমিয়ে আরও মজবুত নির্মাণের প্রতিশ্রুতি দিয়ে আসছে। নারায়ণগঞ্জের ভুলতা ও তার আশপাশের এলাকার মানুষের সেবার জন্যই আরও বেশি ধারণ ক্ষমতাসম্পন্ন এই প্লান্ট নির্মাণ করা হয়েছে। এই এলাকার নির্মাণকাজ আরও সহজ ও সাশ্রয়ী করে দেবে এ প্লান্ট।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর