বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

রাষ্ট্রপতি তিন দিনের সফরে পাবনা যাচ্ছেন

পাবনা প্রতিনিধি

রাষ্ট্রপতি তিন দিনের সফরে পাবনা যাচ্ছেন

আগামী ২৭ সেপ্টেম্বর তিন দিনের সফরে নিজ জেলা পাবনায় আসছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর এটি তার দ্বিতীয় সফর। গতকাল রাষ্ট্রপতির কার্যালয় থেকে পাবনা জেলার সফরসূচি প্রকাশ করা হয়েছে। রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মামুনুল হক স্বাক্ষরিত পত্রে জানানো হয়েছে, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ২৭ সেপ্টেম্বর বুধবার বিকাল ৩টা ১০ মিনিটে ঢাকার তেজগাঁও হেলিপ্যাড থেকে হেলিকপ্টারযোগে পাবনার উদ্দেশে যাত্রা শুরু করবেন। বিকাল ৪টা ১০ মিনিটে পাবনা সার্কিট হাউসে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ করবেন, ওই দিন সেখানে বিশ্রাম ও রাত্রিযাপন করবেন। পরদিন বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় রাষ্ট্রপতি পাবনা সার্কিট হাউস থেকে সাঁথিয়া উপজেলার উদ্দেশে সড়কপথে রওনা দেবেন। বিকাল ৪টায় সেখানে নৌকাবাইচ প্রতিযোগিতা অবলোকন করবেন এবং বিকাল ৫টায় সেখান থেকে পাবনা সার্কিট হাউসের উদ্দেশে যাত্রা করবেন এবং সেখানে রাতযাপন করবেন।

পরদিন শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিটে পাবনা সার্কিট হাউসে গার্ড অব অনার গ্রহণ করবেন। শেষে পাবনা স্টেডিয়ামের হেলিপ্যাডের উদ্দেশে যাত্রা করবেন। বেলা ১১টার দিকে তিনি ঢাকার উদ্দেশে সেখান থেকে যাত্রা করবেন এবং বেলা ১২টায় তিনি বঙ্গভবনে উপস্থিত হবেন। 

রাষ্ট্রপতির তিন দিনের পাবনা সফরকে কেন্দ্র করে এরই মধ্যে পাবনার সর্বস্তরের নেতা-কর্মী ও জনগনের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। এ বিষয়ে পাবনা জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান বলেন, মহামান্য রাষ্ট্রপতি মহোদয়ের পাবনা সফরকে কেন্দ্র করে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর