বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

ক্ষমতায় থেকেও যেন বিরোধী দলের ভূমিকায় আছি : মির্জা আজম

নিজস্ব প্রতিবেদক

ক্ষমতায় থেকেও যেন বিরোধী দলের ভূমিকায় আছি : মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, গত বছর থেকে আমরা এমনভাবে রাজপথে আছি যেন বিরোধী দলের ভূমিকা পালন করছি। বিএনপি যাতে জনগণের জানমালের ক্ষতি এবং মানুষ পুড়িয়ে হত্যা করতে না পারে সে জন্যই আমাদের এমন ভূমিকা। গতকাল রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। আগামী ২৩ সেপ্টেম্বর রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ সফল করতে এই জরুরি সভা ডাকা হয়। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের পরিচালনায় সংগঠনের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, ডা. দিলীপ রায়, হেদায়েতুল ইসলাম স্বপনসহ আরও অনেকে বক্তৃতা করেন।

মহানগর নেতা-কর্মীদের উদ্দেশে দলের সাংগঠনিক সম্পাদক বলেন, আগামী ২৩ সেপ্টেম্বর রাজধানীতে শান্তি সমাবেশে সবাইকে শামিল হতে হবে। দলীয় শৃঙ্খলা মেনে চলতে হবে। সমাবেশে ব্যানার ব্যবহার না করার প্রতিও কঠোর নির্দেশনা দেন তিনি।

এ সময় তিনি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আওতাধীন কমিটি ৬০৫টি ইউনিট, ২৪টি থানা এবং ৭৭টি ওয়ার্ডের কমিটিগুলো করার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি আহ্বান জানান।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর