শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

জেলা ছাত্রলীগের সভাপতি হতে চান ধর্ষণ মামলার আসামি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নারী কেলেঙ্কারির ঘটনায় জড়িয়ে পদ হারান। এবার তার স্থলাভিষিক্ত হতে চান ধর্ষণ মামলার এক আসামি। এরই মধ্যে তিনি কেন্দ্রের কাছে সভাপতি পদের প্রার্থী হিসেবে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। ওই নেতার নাম সোহানুর রহমান সোহাগ। তার বাড়ি রাজশাহীর বাঘা   উপজেলায়।

সোহাগ বাঘা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। গত বছর তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন এক গৃহবধূ (২২)। মামলাটি এখনো নিষ্পত্তি হয়নি বলে জানিয়েছেন তার আইনজীবী। তবে মামলাটি ষড়যন্ত্রমূলক দাবি করেছেন অভিযুক্ত ছাত্রলীগ নেতা।

ওই গৃহবধূর অভিযোগ, গত বছরের ২৪ সেপ্টেম্বর তার বাসায় গিয়ে ধর্ষণ করেন ছাত্রলীগ নেতা সোহাগ। বিষয়টি জানাজানি হলে লোকলজ্জায় ২ অক্টোবর কীটনাশক পান করে তিনি আত্মহত্যার চেষ্টা চালান। এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সুস্থ হয়ে ৪ অক্টোবর স্বামীর সঙ্গে বাঘা থানায় মামলা করতে যান। পুলিশ মামলা না নিয়ে ফিরিয়ে দেয়। এ কারণে রাজশাহীর আদালতে গিয়ে  তিনি মামলা করেন। ছাত্রলীগ নেতা সোহাগ বলেন, ‘আমি রাজনীতি করি, রাজনীতি করতে গেলে মামলা-হামলা হবেই। রাজনৈতিক প্রতিপক্ষই মামলাটা করিয়েছে। তবে মামলাটা মিথ্যা। আমাকে এ মামলায় এখনো জামিনও নিতে হয়নি।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর