শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

সায়েম সোবহান আনভীরকে আবারও বাজুসের প্রেসিডেন্ট দেখতে চাই

মতবিনিময় সভায় বক্তারা

নোয়াখালী প্রতিনিধি

সায়েম সোবহান আনভীরকে আবারও বাজুসের প্রেসিডেন্ট দেখতে চাই

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) বর্তমান প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরকে আগামী নির্বাচনেও প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান বলে মত দিয়েছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ নোয়াখালীর জুয়েলারি ব্যবসায়ীরা। জেলা শহর মাইজদীর মেহরান ডাইন কনভেনশন হলে বাজুস নোয়াখালী জেলা শাখার উদ্যোগে গতকাল দুপুরে মতবিনিময় সভায় বক্তারা বলেন, সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে জুয়েলারি ব্যবসায়ীরা সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছেন। আগামী নির্বাচনেও তাঁকে প্রেসিডেন্ট দেখতে চাই। এ নিয়ে আমরা জেলায় জেলায় কাজ করছি। মতবিনিময় সভায় বক্তারা বলেন, সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে জুয়েলারি ব্যবসায়ীরা সংগঠিত। তিনি দেশের সব জুয়েলারি ব্যবসায়ীকে এক মালায় গেঁথে নিয়েছেন। এ মালার দৈর্ঘ্য টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া। তাঁর নেতৃত্বে আমরা ব্যবসায়ীরা সম্মানিত হয়েছি। স্বর্ণ ব্যবসায়ীরা এখন নিজের পাশাপাশি দেশকেও সমৃদ্ধিশালী করছেন। এটি সম্ভব হয়েছে সুশৃঙ্খলভাবে ব্যবসার মান ঠিক রেখে ব্যবসা করার কারণে। বাজুস নোয়াখালী জেলা শাখার আহ্বায়ক সমীর কর্মকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বাজুসের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়।

নোয়াখালী জেলা শাখার সদস্যসচিব জাহাঙ্গীর আলম বাবলুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন বাজুস কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মো. রিপনুল হাসান, কার্যনির্বাহী সদস্য এবং বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং সদস্য পবিত্র চন্দ্র ঘোষ, কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ইকবাল উদ্দিন, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং সদস্য প্রণব সাহা। বক্তৃতা করেন নোয়াখালীর বিশিষ্ট জুয়েলারি ব্যবসায়ীরা। উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা যুগ্ম আহ্বায়ক মানিক বাবু দাস। সভা শেষে প্রীতিভোজের আয়োজন করা হয়। স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

নেতৃবৃন্দসহ জুয়েলারি ব্যবসায়ীরা এমন অনন্য উদ্যোগের জন্য বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামীতেও তাঁর নেতৃত্বে বাজুস আরও সুসংগঠিত হবে।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর